শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে’র পুরষ্কার বিতরণ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২৩

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে’র  পুরষ্কার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন এর সহযোগিতায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ৫-৭ জানুয়ারি তিন দিন ব্যাপী এই গেমস অনুষ্ঠিত হয়।
শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে জেলার ১১ টি উপজেলা থেকে বালক বালিকারা অংশগ্রহণ করেন। ৩ দিন ব্যাপী যুব গেমসে এ্যাথলেট্রিক্স,দাবা,ক্যারাটে,ব্যাডমিন্টন,সাতার,হ্যান্ডবল,টেবিল টেনিস, কাবাডি এসব প্রতিযোগিতা ছিল খেলোয়াড়দের মধ্যে।

শনিবার বিকাল ৩ টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের শেষ দিনে পুরষ্কার বিতরণ করেন জেলা প্রশাসক দিদারের আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আগে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর পুত্র শহীদ শেখ কামাল এর নামে যুব গেমস এর আয়োজন করা হয়েছে। মূলত শেখ কামাল ছিলেন, যুবদের অহংকার। তিনি খেলাধুলা ভালবাসতেন। তারই স্মৃতিচারণে যুবদের নিয়ে এই গেমস এর আয়োজন। তার মাধ্যমে যেন আগামী প্রজন্ম জানতে পারে, সেইজন্যই মূলত তার নামকরণে এই খেলার প্রচলন করা হয়। তার মাধ্যমেই যেন যুবরা সচেতন হয়,জেলা পর্যায় থেকে বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করে বিজয়ী হয়ে দেশের সম্মান বয়ে আনতে পারে, এই প্রত্যাশা করি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সহ সভাপতি সিরাজুর রহমান সিরাজ,কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।
যুব গেমসের সমাপনী দিনে কাবাডি, হ্যান্ডবল, টেবিল টেনিস ও ব্যাডমিন্টন খেলার মধ্য দিয়ে শেষ হয় ৩ দিন ব্যাপী যুব গেমস।

এ সংক্রান্ত আরও সংবাদ