ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদে

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৩

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদে

স্টাফ রিপোর্টার,সুনামগঞ্জ: শুভ নববর্ষ ২০২৩ ইংরেজি সালের শুভেচ্ছা জ্ঞাপন করেন সুনামগঞ্জের তরুণ প্রজন্মের জনপ্রতিনিধি জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ। আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটায় বিএমএফ টেলিভিশন এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মো. মোশফিকুর রহমান স্বপন এর সাক্ষাৎকারের মাধ্যমে জামালগঞ্জ উপজেলাবাসী সহ দেশ বিদেশে কর্মরত সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান ইকবাল আল আজাদ।
সাক্ষাৎকারে চেয়ারম্যান ইকবাল আল আজাদ বলেন,সুনামগঞ্জে গেল বর্ষায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে জনসাধারণের। জামালগঞ্জ উপজেলা সহ জেলার বিভিন্ন উপজেলায় বাড়ী ঘর সহ মানুষের আসবাবপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। এই সমস্যা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খাদ্য সহায়তা সহ ক্ষতিগ্রস্ত মানুষের জন্য টিন ও নগদ অর্থ দিয়েছেন।
আমরা ক্ষতিগ্রস্তদের পাশে থেকে সার্বিকভাবে সহায়তা করেছি।আজকে সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত মানুষেরা ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছেন। মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে সুনামগঞ্জের মানুষ সেই ক্ষতি কাটিয়ে উঠতে পেরেছেন।
তিনি আরও বলেন, সুনামগঞ্জ -১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জ হতে নেত্রকোনা জেলা যোগাযোগের জন্য দৃষ্টি নন্দন উড়াল সেতুর কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা বরাদ্দের মাধ্যমে উড়াল সেতুর কাজ শুরু হয়েছে। এই সেতু ও সড়ক নির্মিত হলে সুনামগঞ্জের মানুষ কম সময়ে, কম খরচে নেত্রকোনা জেলা সহ বিভিন্ন এলাকায় যাতায়াত করতে পারবে।তিনি সুনামগঞ্জের -১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ