বালিজুরী ইউনিয়নে হাওর রক্ষা বাঁধের কাজ উদ্বোধন করেন চেয়ারম্যান আজাদ হোসেন

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২২

বালিজুরী ইউনিয়নে হাওর রক্ষা বাঁধের কাজ উদ্বোধন করেন চেয়ারম্যান আজাদ হোসেন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আনোয়ারপুর, লোহাচুড়া, পাতারী, তিওরজালাল, বারুংকা গ্রামের কৃষকদের কষ্টে করা ফসল সুষ্টভাবে গুলায় তুলার জন্য শনিরহাওরের একাংশে কাবিকার বরাদ্দ হতে প্রায় ১ কিলোমিটার জাঙ্গাল বাদের কাজ শুভ উদ্বোধন করেন,বালিজুরী ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান আজাদ হোসেন।

আজ বৃহস্পতিবার সকাল বেলা হাওর পারের জনগন কে সাথে নিয়ে এই কাজের উদ্বোধন করেন চেয়ারম্যান। জাঙ্গাল বাদের কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বালিজুরি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া, ইউপি সদস্য আলী নেওয়াজ,ইউপি সদস্য ওয়াহিদ মিয়া, বিশিষ্ট ব্যাবসায়ী জমিলখ মিয়া সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং অত্র এলাকার কৃষকবৃন্দ।
জনতার চেয়ারম্যান আজাদ হোসেন বলেন আমি আপনাদের সেবক আপনাদের সেবায় নিজেকে সারাজীবন নিয়োজিত রাখতে চাই, আমি চেয়ারম্যান থাকা অবস্থায় অত্র ইউনিয়নের রাস্তাঘাট, হাওরের বেরী বাঁধ, মসজিদ মন্দির সহ সকল কিছুর উন্নয়ন করে যাবো।আমার কৃষকরা সুন্দর ভাবে তাদের ধান গুলায় তুলার জন্য জাঙ্গাল বাদের কাজের উদ্বোধন করে গেলাম, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সারাজীবন আপনাদের সেবা করে যেতে পারি।

এ সংক্রান্ত আরও সংবাদ