তাহিরপুরে বালু খেকু নামে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৪

তাহিরপুরে বালু খেকু নামে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রিন্ট সংস্করণে ২৮সেপ্টেম্বর সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কাটাকে কেন্দ্র করে “১৭জন বালু খেকো সিন্ডিকেট” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-কোষাধ্যক্ষ মাহবুব মুল্লিক।
প্রতিবাদলিপিতে তিনি দাবি করেন, প্রকাশিত সংবাদে তাকে জড়িয়ে যে তথ্য প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।
এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মাহবুব মুল্লিক বলেন, আমাকে জড়িয়ে ভোরের কাগজের সুনামগঞ্জ জেলা প্রতিবেদক সাজ্জাদ হোসেন শাহ উদ্দেশ্য প্রণোদিত ভাবে সংবাদ প্রকাশ করেছে। যার সাথে আমার কোন ধরনের সম্পৃক্ততা নেই। আমি বিএনপি রাজনীতির সাথে জড়িত। আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করার লক্ষে ব্যক্তিগত আক্রোশে এবং আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য প্রতিবেদক প্রকাশিত সংবাদে আমার নাম উল্লেখ করেছে। কোন প্রকার তথ্য প্রমাণ ছাড়া সংবাদে আমার নাম উল্লেখ করে আমার মানহানি করে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। আমার জানামতে প্রতিবেদক নিজেই যাদুকাটা নদীর পাড় কাটা ও অবৈধ মাদক চোরা চালানের সাথে জড়িত। এবং সে নিজেও দিনরাত মাদক সেবন করে থাকে। যা এলাকার সর্বমহলেই জানেন। তিনি আরও বলেন, আমি বিএনপি রাজনীতি করার কারনে বিভিন্ন সময় যাদুকাটা নদীর পাড় কাটা বন্ধে বালু খেকোদের বিরুদ্ধে কথা বলি প্রতিবাদ করি। তাই বালু খেকোরা নিজেদের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য আমার নামে অপপ্রচার চালাচ্ছে। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি চাই যারা যাদুকাটা নদীতে পাড় কাটার সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে বিচার করা হউক।

এ সংক্রান্ত আরও সংবাদ