সকল পেশার মানুষের সহযোগিতা চাইলেন নবাগত অফিসার ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৪

সকল পেশার মানুষের সহযোগিতা চাইলেন নবাগত অফিসার ইনচার্জ গোলাম কিবরিয়া হাসান

সুজন তালুকদার :

ছাতক থানায় সদ্য যোগদানকৃত নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব গোলাম কিবরিয়া হাসান থানা এলাকার সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে সাংবাদিক সহ সকল পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন।

২৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে থানায় আগত সাংবাদিক ও সমাজ কর্মীদের সাথে আলাপকালে তিনি বলেন,ছাতক থানার মানুষের জানমালের নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন।তবে এই কাজ গুলো করতে উপজেলার সাংবাদিক সহ সচেতন মহলের সহযোগিতা প্রয়োজন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সংবাদের প্রয়োজনে যদি সাংবাদিকরা নির্দিধায় থানা আসবেন। তবে তিনি সাংবাদিকদের নিকট বস্তুনিষ্ট সংবাদ প্রকাশ আশা করেন। যে সংবাদে সাধারণ মানুষ উপকৃত হয়।
সাংবাদিকদের সহযোগিতা পেলে থানা এলাকায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ এবং মাদকের বিরুদ্ধে অভিযান
থানা পুলিশের অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, ছাতক একটি বড় উপজেলা। তিনি সাংবাদিক, সমাজ কর্মী, শিক্ষক রাজনীতিবিদ, সাধারণ জনগণ,শ্রমিক, কৃষক সবাই কে নিয়ে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
অপরাধ দমনের জন্যেই পুলিশ, তবুও সাংবাদিক সহ সকল পেশার মানুষের ‍উচিত থানা পুলিশ কে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করা। নবাগত অফিসার ইনচার্জ জনাব গোলাম কিবরিয়া হাসান ইতিপূর্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত), বিভিন্ন ফাঁড়ির ইনচার্জ সহ ঢাকা মেট্রো পলিট্রন পুলিশের বিভিন্ন থানায় কর্মরত ছিলেন বলে জানা যায়। এই সময় সাংবাদিক নেতৃবৃন্দ ও ছাতক পৌরসভার সাবেক কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, ছাতক পৌর যুবদলের আহবায়ক খায়ের উদ্দিন,সমাজ সেবক উজ্জীবক সুজন তালুকদার,জামিল আহমদ,জামরুল ইসলাম রেজা, থ্রি ষ্টার অটো মিশুক মালিক সমিতির সভাপতি সিরাজ মিয়া,সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম রুবেল সহ- সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া,কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম,থানার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম সহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন

এ সংক্রান্ত আরও সংবাদ