ব্যাবসায়ীকে প্রাণে মারার হুমকি; ইউনিয়ন যুবদল সভাপতি সহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৪

ব্যাবসায়ীকে প্রাণে মারার হুমকি; ইউনিয়ন যুবদল সভাপতি সহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুরে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন ( বিআইডব্লিউটিএ) এর ইজারাদার ম্যানেজার কে প্রানে মারার হুমকি প্রদানকারী উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন যুবদল সভাপতি জিয়াউর রহমান আখন্জি সহ ১৯ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় মামলা হয়েছে।

বুধবার পৈলানপুর গ্রামের রহমত আলীর ছেলে লোকমান হোসেন বাদী হয়ে তাহিরপুর থানায় মামলাটি করেন।

মামলা সূত্রে জানা যায়, বড়ছড়া ডাম্পের বাজার হতে মহিয়াজুড়ী মৌজা হয়ে সুলেমানপুর পর্যন্ত সোহাগ এন্টারপ্রাইজ কর্তৃক ২০২৪/ ২০২৫ অর্থ বছরে ১/৭/২৪ হতে ৩০/ ৬/ ২৫ পর্যন্ত এক বৎসরের জন্য ইজারা নিয়ে টুল ট্যাক্স আদায় করে আসছে।

মঙ্গলবার সকালে হটাৎ করে একদল সন্ত্রাসী ধারালো দা, রামদা ও লাঠিসোঁটা নিয়ে (বিআইডব্লিউটিএ) আমাদের জেটিতে আক্রমণ করে, এবং আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।আমরা প্রান ভয়ে তটস্থ ছিলাম তাদেরকে বল্লাম তুমরা কি চাও। তারা বল্ল আমরা বিআইডব্লিউটিএ এর জেটি দখল করতে আসছি তরা এখান থেকে চলে যা অন্যতায় তোদেরকে প্রানে মেরে লাশ নদীতে ফেলে দিব। সন্ত্রাসীরা কামালপুর থেকে বিআইডব্লিউটিএর জেটি কে বাল্কহেডের মাধ্যমে টেনে এনে শ্রীপুর বাজারে তাদের নিয়ন্ত্রণে নিয়ে যায়।আমরা প্রান ভয়ে জীবন বাচাতে কিছুক্ষণ চুপ থেকে এলাকাবাসী ও ইজারদারদের সাথে যোগাযোগ করলে তারা তখন পুলিশ ও সেনাবাহিনীর সহযোগিতায় আমাদের কে জেটি থেকে উদ্ধার করে ।আইনশৃংখলা বাহিনীর কাছে আমাদের অনুরোধ থাকবে আপনারা এই সকল সন্ত্রাসীদের হাত থেকে আমাদের ব্যাবসায়ীদের রক্ষা করুন।

সোহাগ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী রতন মিয়া বলেন আমি সরকার কে রাজস্ব দিয়ে ইজারা এনেছি। কিছু ক্ষতিপয় লোকজন আমার ব্যাবসাকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে।আমরা প্রশাসনের সহযোগিতা চাই।

জিয়াউর রহমান আখন্জি বলেন নদীতে অতিরিক্ত টোল আদায় হয়। যার কারনে সকলে মিলেই টোল আদায় বন্ধ রাখতে বলা হয়েছে।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, অপরাধী যেই হউক তদন্ত পুর্বক ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ