ইউপি চেয়ারম্যন ইউনুস আলীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী

প্রকাশিত: ১:৩৩ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২৪

ইউপি চেয়ারম্যন ইউনুস আলীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী এম ইউনুস আলীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন এলাকার সচেতন মহল।

বোধবার বিভিন্ন এলাকার সচেতন মহল এই মিথ্যা মামলার প্রতিবাদ জানান।

উল্লেখ্য সিলেট নগরীর দরগা গেইট এলাকায় ছাত্র জনতার উপর হামলা ও গুলিবর্ষণের গঠনায় আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী উপদেষ্টা সহ ৮৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।ঐ মামলায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় স্বতন্ত্র চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী কে আসামি করা হয়েছে। মিথ্যা মামলায় হাজী এম ইউনুস আলী কে জড়ানোর খবর এলাকায় পৌছালে সাধারণ জনগন সহ সচেতন মহলে আলোচনার ঝড় উঠে।

বড়দল দক্ষিণ ইউনিয়ন বি এনপির সভাপতি ইসহাক মিয়া বলেন, হাজী এম ইউনুস আলী একজন ধর্মপরায়ন মানুষ, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পরেন।তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পুর্বেই আওয়ামী লীগ হতে পদত্যাগ করে স্বতন্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন এবং বিপুল ভোটে নির্বাচিত হন। যারা ষড়যন্ত্র করে উনাকে এই মামলায় জড়িয়েছে আমরা দক্ষিণ বড়দল ইউনিয়ন বাসী তার তীব্র নিন্দা জানাই। প্রকৃত অর্থে যারা এই ঘটনার সাথে জড়িত তাদের বিচার দাবী করছি।

বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুস সালাম বলেন, হাজী এম ইউনুস আলী একজন ব্যাবসায়ী এবং ভাল মনের মানুষ। তিনি সবসময় এলাকায় গরীব অসহায় মানুষেদ সহযোগীতা করে থাকেন । তিনি বিগত ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। আমরা শুনেছি সিলেটের একটি মামলায় থাকে জড়ানো হয়েছে। আমরা ব্যাবসায়ী মহল এর তীব্র নিন্দা জানাই
যারা এই ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হউক।

এম এ জাহের উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদ আলম বলেন,হাজী এম ইউনুস আলী একজন শিক্ষানুরাগী ভালো মনের মানুষ, তিনি এই এলাকার শিক্ষাব্যাবস্থাকে এগিয়ে নিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।তিনি স্বতন্ত্র নির্বাচন করে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মানুষের যে কোন দুর্যোগে তিনি সবার আগে ছুটে গিয়ে সহযোগীতা করেন। সিলেটের একটি মামলায় থাকে জড়ানো হয়েছে শুনে এলাকার মানুষ কষ্ট পেয়েছে, আমরা ব্যাতিত হয়েছি।আমরা এর তীব্র নিন্দা জানাই। এবং যারা এই ঘটনার সাথে জড়িত তদন্ত পুর্বক তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হউক।

দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী বলেন, আমাকে ষড়যন্ত্র করে এই মামলায় জড়ানো হয়েছে, মামলায় যে ঘটনার দিন উল্লেখ করা হয়েছে আমি সেদিন তাহিরপুরে অবস্থান করছিলাম।এই ঘটনার সাথে আমার কোন সম্পর্ক নেই।যারা ষড়যন্ত্র করে এই মামলায় আমাকে জড়িয়েছে আমি তার তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। প্রকৃত অর্থে যারা এই ঘটনার সাথে জড়িত তদন্ত পুর্বক তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হউক। আমি বিগত ২০২২ সালে আওয়ামী লীগ থেকে পদত্যাগ করে ইউপি নির্বাচনে অংশ গ্রহন করি, এবং আমার এলাকার মানুষ সেদিন দলমত নির্বিশেষে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে।আমার উপর আনিত অভিযোগের নিন্দা জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ