তাহিরপুরে সাবেক কমিটি বাদ দিয়ে কয়লা আমদানী কারক গ্রুপের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২৪

তাহিরপুরে সাবেক কমিটি বাদ দিয়ে কয়লা আমদানী কারক গ্রুপের নতুন কমিটি গঠন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে আওয়ামী লীগ সরকারের আমলে কয়লা আমদানী কারক গ্রুপে নির্বাচিত কার্যনির্বাহী সদস্য সবুজ আলম। বর্তমান ঘোষিত নতুন কমিটির সাধারণ সম্পাদক।

মোঃ সবুজ আলম কে নবগঠিত কমিটির সাধারন সম্পাদক নির্বাচিত করায় ব্যাবসায়ী সহ এলাকায় আলোচনা সমালোচনার ঝড় সৃষ্টি হয়েছে।

জানাযায়, শেখ হাসিনা সরকার পতন হওয়ার পর গত ৭আগস্ট বুধবার নতুন কমিটি গঠন করে স্থানীয় নেতৃবৃন্দ। এই কমিটিতে সাবেক ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা খসরুল আলম কে সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সবুজ আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

উল্লেখ্য সভাপতি হিসাবে খসরুল আলম কে নিয়ে কোন বিরূপ মন্তব্য না থাকলেও সবুজ আলম কে সাধারণ সম্পাদক করায় ব্যবসায়ীদের মাঝে আলোচনা সমালোচনা শুরু হয়। কয়লা আমদানিকারক গ্রুপের একাধিক ব্যবসায়ী জানান, সবুজ আলম আওয়ামীলীগ ক্ষমতা থাকা কালে এই কমিটির কার্যনির্বাহী সদস্য ছিলেন। সে দীর্ঘদিন আওয়ামীলীগ নেতাদের সাথে মিলেমিশে সুবিধা গ্রহন করেছেন । সে অনেক ব্যাবসায়ীকে অত্যাচার নির্যাতন করেছে। তার ভয়ে কেউ মুখ খুলতে চায়না।এখন তাকেই সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এটা আমরা মেনে নিতে পারিনা। তার জন্য নবগঠিত কমিটি বিতর্কিত হচ্ছে। অতিদ্রুত তাকে বাদ দিয়ে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হোক।

এবিষয়ে তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সহ- সভাপতি হাজী আলখাছ উদ্দিন খন্দকার বলেন, বিগত কমিটিতে সবুজ আলম আমাদের সাথে কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। এখন বিএনপি নেতারা নতুন কমিটি গঠন করেছে শুনেছি। এতে সবুজ আলম কে সাধারণ সম্পাদক করা হয়েছে।আমরা ব্যাবসায়ীরা আলোচনা করে নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নিয়োগ করবো।

এ সংক্রান্ত আরও সংবাদ