গনভবনের সামনে নিহত সোহাগের পরিবারের পাশে সুপার সিক্সটি সংগঠন

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৪

গনভবনের সামনে নিহত সোহাগের পরিবারের পাশে সুপার সিক্সটি সংগঠন

আব্দুস সামাদ আফিন্দী, জামালগঞ্জ::

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে লং মার্চে ঢাকায় গণভবনের সামনে আন্দোলনরত অবস্থায় পুলিশের গুলাগুলিতে নিহত সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের গোলামীপুর গ্রামের সোহাগ মিয়ার (২১) পরিবার কে দেখতে গিয়েছে জামালগঞ্জের আঞ্চলিক মানবাধিকার সংগঠন সুপার সিক্সটি।

মঙ্গলবার (১৩আগষ্ট) সকালে
সংগঠনের সভাপতি আরিফ আল মাহফুজ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবর এর নির্দেশে সোহাগের পরিবারে কাছে নগদ টাকা হস্তান্তর করা হয় এবং কবর জিয়ারত করা হয়।।
এসময় পরিবারের পাশে থাকার ও বিভিন্ন সময়ে সহযোগিতার আশ্বাস দেন সুপার সিক্সটি পরিবারের সদস্যরা।

এছাড়া জামালগঞ্জ হাসপাতাল পরিদর্শন ও হাসপাতালের রোগীদের মধ্যে খাবার বিতরণ,গ্রাফিতি আকাঁ শিক্ষার্থীদের মধ্যে শুকনো খাবার বিতরণ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুশফিকীন নূর, জামালগঞ্জে অবস্থানরত সেনাবাহিনী ও পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অজিত কুমারের সাথে সৌজন্যে সাক্ষাৎ করে সংগঠনের সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ,
উপজেলা সমন্বয়কারী তাহের আহমেদ, টিম লিডার আব্দুস সামাদ আফিন্দী, তোফাজ্জল ইসলাম, নেসার, আবতাহিনুর খান উদয়, সমন্নয়ক বাদল হাসান,সুমন শিকদার।
সংগঠনের সদস্য আরিফ বাদশা, তানভীর রহমান,আমির হামজা,নজরুল,তোফাজ্জল,মেহেদি হাসান থাইবান, সোহাগ নূর,আবু ইউসুফ নাঈম, মেহেদি হাসান উজ্জল,সম্রাট হোসেন,নাজেল মিয়া,লিমন,সাকিব প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ