ইসলামিক রিলিফ বাংলাদেশের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ টি পরিবার কে সহায়তা প্রদান

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২৪

ইসলামিক রিলিফ বাংলাদেশের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ টি পরিবার কে সহায়তা প্রদান

সুজন তালুকদার,ছাতক : ছাতকের সিংচাপইড় ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ টি অসহায় পরিবার কে নগদ অর্থ সহ ব্যবহারিক সামগ্রী সহায়তা দিলো ইসলামিক রিলিফ বাংলাদেশ। ৩০ জুন রোববার বিকেল ৩টায় মহদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে সহায়তা বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন সিংচাপইড় ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল। বিতরণ কালে উপস্থিত ছিলেন ইসলামিক রিলিফ বাংলাদেশ এর পকল্প ব্যবস্থাপক মোঃ শাহারুল আলম,অ্যাকাউন্টস অফিসার মোঃ জাকারিয়া, সহকারী পকল্প কর্মকর্তা মোঃ আবুল খায়ের,ইউপি সদস্যা সত্যারানী পাল,রোহেনা আক্তার রানা,ছাতক প্রেসক্লাবের সহসভাপতি বদর উদ্দিন আহমদ, অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক উজ্জীবক সুজন তালুকদার প্রমুখ।

ইসলামিক রিলিফ বাংলাদেশ এর পক্ষ থেকে নগদ ৬ হাজার টাকা ও ১০টি গোসলের সাবান,১১টি লন্ডি সাবান,৪টি টুথব্রাস,১টি টুথপেষ্ট,১টি প্লাস্টিক বালতি,১টি প্লাস্টিক মগ,স্যানিটারি ন্যাপকিন প্যাকেট চিড়া সহায়তা পেয়ে ইউনিয়নের ১০০ টি পরিবারের মুখে হাসি ফুটেছে।
ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোহাম্মদ সাহেল উদ্বোধী বক্তব্যে বলেন
সাবেক ইউএনও নুরের জামান চৌধুরী’র মাধ্যমে সিংচাপইড় ইউনিয়নে ইসলামিক রিলিফ বাংলাদেশ ডুকেছে এবং বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে আসছে
এতে আমি কৃতজ্ঞ। বর্তমান ইউএনও গোলাম মুস্তফা মুন্না মহুদয় ও বর্তমানে সকল ধরনের সরকারি সহায়তা দিচ্ছেন তবে অনেক বড় বড় সহায়তা থেকে আমরা বঞ্চিত হচ্ছি রাস্তার বেহাল দশা থাকার কারনে,তারি সাথে রাজনৈতিক প্রতিহিংসার শিকারে তবু ও ইউনিয়ন বাসীর পাশে আছি পাশে থাকবো। এসময় উপকার ভোগীদের উদেশ্যে তিনি বলেন এটা সহায়তা যিনি পেয়েছেন তারি অগ্রাধিকার কে যদি তোমার নাম দিয়েছি বলে টাকা দাবী করে সাথে সাথে আমাকে জানাবেন।
আর যারা আজকের সহায়তা থেকে বঞ্চিত হয়েছেন আপনাদের কে অন্য সহায়তা দেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ