তাহিরপুরে পাটলাই নদীতে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ সভাপতি সহ আটক ৫ পাঁচ

প্রকাশিত: ৪:৫৭ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২৪

তাহিরপুরে পাটলাই নদীতে চাঁদাবাজির অভিযোগে যুবলীগ সভাপতি সহ আটক ৫ পাঁচ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে ভাল্পগেইট নৌকা থেকে চাঁদাবাজি করার সময় শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলুল হক সহ ৫ জনকে আটক করেছে নৌ পুলিশ।

শুক্রবার(২৮ জুন) দুপুরে উপজেলা দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর বাজারের পাশে পাটলাই নদীর পশ্চিম দিক থেকে এদেরকে আটক করা হয়। আটককৃতরা সবাই উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর গ্রামের বাসিন্দা।

সুনামগঞ্জের টুকের বাজার নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আতাউর রহমান আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন ,দীর্ঘদিন ধরে পাটলাই নদী পথে বালু,পাথর ও কয়লা পরিবহনকারী ভাল্পগেইট সহ বিভিন্ন নৌকা থেকে জোড় পূর্বক মারধর করে একটি সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র চাঁদাবাজি করে আসছিল। এরেই ধারাবাহিকতায় আজ গোপন সংবাদের ভিত্তিত্বে আমরা পাটলাই নদীতে অবস্থান করে সকাল থেকে পর্যবেক্ষণ করি। তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর বাজারের পশ্চিম দিকে ৫ শত গজ দুরে একাধিক ইঞ্জিন চালিত নৌকায় করে কামরুল মিয়া (৩৫), কহিনুর মিয়া(৩৬),ইমরান (৩০),ফজলুল হক(৫০), হাবিবুর রহমান (৪৫)নামে সহ সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র ভাল্পগেইট থেকে জোড় পূর্বক মারধর করে চাঁদা আদায় করছে। এসময় আমরা অভিযান চালিয়ে হাতে নাতে টাকাসহ ৫ জনকে আটক করেছি। এসময় চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত নৌকাও জব্দ করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, নৌ পুলিশ ৫ জনকে আটক করেছে। মামলা প্রক্রিয়াদিন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ