তাহিরপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২৪

তাহিরপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জের তাহিরপুরে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন।

সোমবার সকাল ১১ টায় তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউপি চেয়ারম্যান এবং সদস্যাদের সহযোগীতায় ইউনিয়নের ক্ষতিগ্রস্ত অসহায় ৯০০ (নয়শত) পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তার সময় উপস্থিত ছিলেন তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান জনাব জুনাব আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ হাসান উদ দৌলা, উপজেলা সহকারী কমিশনার ভূমি শামছ শাহাদাত মাহমুদউল্লাহ,আওয়ামী লীগ সদস্য লাকসাব, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সফিক মিয়া,ইউপি সদস্য লাল মিয়া,শহিদ মিয়া,খোকন মিয়া,জ্বয় রায়,সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব জুনাব আলী বলেন, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে এবং অতি বৃষ্টির কারনে আমাদের এলাকায় সাময়িক বন্যার প্রাদুর্ভাব ঘটে, আমরা পানি বাড়ার সাথে সাথেই সার্বক্ষণিক মানুষের খোজ খবর রাখি।এবং তাদের সহযোগিতা করার চেষ্টা করি।আমরা উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে আমার সদর ইউনিয়নের ৯০০ নয়শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা তুলে দিয়েছি।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন বলেন, অতি বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারনে সৃষ্ট বন্যায় উপজেলা প্রশাসন স্থানীয় ইউপি চেয়ারম্যানদের নিয়ে সার্বক্ষণিক খোজ খবর রেখেছে। বন্যা শুরুর দিন থেকে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে উটা লোকজনদের শুকনো খাবার বিশুদ্ধ পানি ঔষধ সরবরাহ করা হয়েছে।বর্তমানে ইউপি চেয়ারম্যান ও সদস্যগনের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে খাদ্য সহায়তা চাল দেওয়া হচ্ছে। উপজেলার প্রতিটি ইউনিয়নেই চেয়ারম্যানদের মাধ্যমে এই সহযোগীতা প্রদান করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ