সরাইলে স্বামীর জমানো টাকা আত্মসাৎ করে প্রেমিকের সাথে সংসার

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২৪

সরাইলে স্বামীর জমানো টাকা আত্মসাৎ করে প্রেমিকের সাথে সংসার

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি::

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক কুয়েত প্রবাসীর সারাজীবনের জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে অন্যত্র সংসার করছেন তার স্ত্রী।
এই ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা (জাগুর পাড়া বন্দেরহাটি) এলাকায়।

রোববার (২৩ জুন) সরাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শাহান উদ্দিন। এসময় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে লিখিত বক্তব্য পড়ে শুনান শাহান উদ্দিন।
এসময় তিনি বলেন তিনি জীবিকার তাগিদে কুয়েতে ছিলেন দীর্ঘদিন। ২০০৯ সালের ১৩ অক্টোবর পাশের উপজেলা আশুগঞ্জ এর সোহাগপুর এলাকার গোলাপ মিয়ার মেয়ে লিপি আক্তারের সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তাদের ঘরে সাদ (৯) সাজিম (৬) নামে দুই ছেলে সন্তান রয়েছে। তার প্রবাস জীবনের সকল উপার্জিত অর্থ তার স্ত্রীর নামে পাঠায়। যাহার সকল নথিপত্র তার কাছে রয়েছে। গত চার বছর যাবৎ তার স্ত্রী একাউন্টে বিভিন্ন সময়ে শাহান উদ্দিন পাঠান বাহাত্তর লক্ষ সাতাশি হাজার টাকার উপরে ।গত ১৭ বছর যাবৎ প্রায় এক কোটি টাকার উপরে পাঠান স্ত্রীর নামে। বিভিন্ন সময় বিকাশ ও নগদের মাধ্যমেও তার স্ত্রী টাকা আনেন। এছাড়াও ২৪ ভরি ৮ আনা স্বর্নালংকার নিয়ে বর্তমানে তার স্ত্রী লিপি আক্তার প্রেমিক মাহবুবুর রহমান এর সাথে সংসার করছে। তার অবর্তমানে লিপি আক্তার তার প্রেমিকের সঙ্গে অসামাজিক কার্যকলাপে যুক্ত হয়। এই বিষয়ে শাহান উদ্দিন এর পরিবারের লোকজন তাকে জানালেও সে বিশ্বাস করে নি। প্রবাস থেকে দেশে আসার পরে তার স্ত্রীর কুকর্ম তার চোখে পড়ে। তার প্রবাস জীবনের সকল উপার্জিত অর্থ নিয়ে লিপি আক্তার তার প্রেমিক মাহবুবুর সঙ্গে অন্যত্র সংসার করছেন বর্তমানে।
শাহান উদ্দিন আরও বলেন, গত বছর ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে তিনি প্রবাস থেকে দেশে আসেন। তিনি দেশে আসার পরে গতবছর ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর লিপি আক্তার তার বাড়ি থেকে চলে যায়। শাহান উদ্দিন ২৪ বছর যাবৎ কুয়েত ছিলেন, তাদের বিয়ে হয় ১৭ বছর। তাদের মধ্যে এখনো সামাজিক ভাবে ছাড়া ছাড়ি হয় নাই।

গত ৭ জুন আমার স্ত্রীর লিপি আক্তার ও তার প্রেমিক মাহবুবুর রহমান সংগে ৮- ৯ জন নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। আমাকে এবং আমার বোনকে মেরে গুরতর আহত করে। আমার বোন খালেদা কে মারাত্মক ভাবে আহত করে।

সাংবাদিকদের সামনে ভুক্তভোগী শাহান উদ্দিন আরও বলেন, আমাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি।

জানতে চাইলে অভিযুক্ত লিপি টাকা নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন- অত্যাচারের শিকার হয়ে আমি শাহান উদ্দিনকে ডিভোর্স দিয়ে মাহবুবকে বিয়ে করে সংসার করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ