তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৪

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

ঈদ এবং বন্যা পরবর্তী সময়ে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নব নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন।

রবিবার সকাল ১০ টায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গমন করেন। তিনি ঈদ পরবর্তী বন্যার প্রাদুর্ভাবে বিভিন্ন অসুখ নিয়ে ভর্তি হওয়া রোগীদের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে খোঁজ খবর নেন। এবং তাদের সুচিকিৎসার নিশ্চয়তা প্রদান করেন। পরিদর্শনকালে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন বলেন, বাংলাদেশের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী পদক্ষেপ।
তিনি তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ধরনের আধুনিক যন্ত্রাংশ প্রদান করেছেন। এবং সেই সাথে পরীক্ষা-নিরীক্ষার জন্য ল্যাব এসিস্ট্যান্টসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দিয়েছেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা উপজেলার বিভিন্ন অঞ্চলের সাধারণ মানুষের কাছে স্বাস্থ্য সেবার মান সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, এখন হাসপাতালে সেবার মান অনেক বৃদ্ধি পেয়েছে। আগে পরীক্ষা-নিরীক্ষার জন্য আমাদেরকে সুনামগঞ্জ অথবা সিলেট যেতে হতো এবং অনেক টাকা খরচ হতো আর এখন সেই পরীক্ষা-নিরীক্ষা এই হাসপাতালে অতি অল্প খরচে হয়ে যাচ্ছে। ফলে এক দিকে যেমন টাকা কম লাগছে তেমনি অন্যদিকে ভোগান্তিও কম হচ্ছে। এজন্য তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আরও বলেন, আপনারা যেভাবে স্বাস্থ্য সেবা পেয়ে যাচ্ছেন ভবিষ্যতে আরো উন্নত স্বাস্থ্যসেবা এবং উন্নত জীবন যাপনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি আপনাদের সন্তান আপনাদের ভালবাসায় আজ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে স্বরন করবেন আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

এ সংক্রান্ত আরও সংবাদ