বানভাসির পাশে এমপি রনজিত সরকার

প্রকাশিত: ২:০৭ অপরাহ্ণ, জুন ২১, ২০২৪

বানভাসির পাশে এমপি রনজিত সরকার

সুনামগঞ্জ প্রতিনিধি: উজানের ঢলে ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্লাবিত এলাকা দিনভর পরিদর্শন করেছেন হাওরাঞ্চলের স্বপ্নসারথী এমপি রনজিত সরকার। শুক্রবার (২১ জুন) হাওরাঞ্চলের এ জনপদ পরিদর্শন করেন তিনি। গত এক সপ্তাহ ধরে সুনামগঞ্জ-১ আসনের সর্বত্র পরিদর্শন করে আসছেন হাওরপাড়ে বেড়েওঠা তাহিরপুর উপজেলার এই কৃতিসন্তান।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক একলাছুর রহমান তারা, সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক গীতিকার ও সংগীতশিল্পী রাজু আহমেদ রমজান, সাংবাদিক লিমন মাহমুদ, স্থানীয় আওয়ামীলীগ নেতা বদিউজ্জামান মিয়া, আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন আখঞ্জি, যুবলীগ নেতা মানিক চন্দ্র পাল, শ্রমিকলীগ নেতা রুবেল কাজী প্রমুখ। এছাড়া দলীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টানা বৃষ্টি আর উজান ঢলের পানিতে প্লাবিত হচ্ছে সুনামগঞ্জের তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলার নিম্নাঞ্চল। জেলা শহরের সর্বত্র পানি বৃদ্ধির ফলে বন্যা পরিস্থিতি সৃষ্টির অবনতি হয়। পানিবন্দী ছিলেন লাখো মানুষ। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত উপরোল্লিখিত উপজেলারগুলোতে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়নি। এদিকে, হাওরাঞ্চলে পানি বৃদ্ধির খবরে গ্রামের পর গ্রাম ঘুরে জনগণের খোঁজ নেন এমপি রনজিত সরকার।

প্রসঙ্গত, পিছিয়েপড়া হাওরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন স্বপ্নসারথী রনজিত সরকার। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে মহান জাতীয় সংসদে তুলে ধরছেন হাওরাঞ্চলের অমিত সম্ভাবনা আর উন্নয়নে রোল মডেল করার বিভিন্ন প্রস্তাবনা। এরই ফলশ্রুতিতে একের পর এক উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে সুনামগঞ্জ-১ আসনের সর্বত্র।

বার্তা প্রেরক—-
রাজু আহমেদ রমজান
সুনামগঞ্জ
মোবাইল- ০১৭৮৮৭৯০৯৫০

এ সংক্রান্ত আরও সংবাদ