কেন্দ্রীয় হাওরসাহিত্য গণপাঠাগারে ঈদ পূনর্মিলনী ও পাঠক আড্ডা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৩৮ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২৪

কেন্দ্রীয় হাওরসাহিত্য গণপাঠাগারে ঈদ পূনর্মিলনী ও পাঠক আড্ডা অনুষ্ঠিত

ভাটির কন্ঠ ডেস্ক::
সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা (দ:)  ইউনিয়নের কেন্দ্রীয় হাওরসাহিত্য গণপাঠাগারে (১৮জুন)
মঙ্গলবার ঈদ পূনর্মিলনী ও পাঠক আড্ডা অনুষ্ঠিত হয়েছে। এতে পাঠাগারের নিয়মিত পাঠকবৃন্দ যোগ দেন। এসময় পাঠকদের মধ্যে বেশ উচ্ছ্বাস,  উদ্দীপনা দেখা যায়। ঈদ পরবর্তি মিলন মেলায় তারা একত্রিত হতে পেরে নিজেদের মধ্যে বেশ তৃপ্ত বোধ করেন। পাঠাগারের সভাপতি জীবন কৃষ্ণ সরকার ও সাধারন সম্পাদক মামুন হোসেন’র পরিচালনায় উক্ত আড্ডায় পাঠকদের মধ্যে  উপস্থিত ছিলেন –

 সাংগঠনিক সম্পাদক  শামীম আহমদ জয়, সহ-সাহিত্য সম্পাদক আকাশ সরকার, মোবাশ্বির রহমান,  মাছুম আহমদ, সুব্রত সরকার, হৃদয় সরকার, ফাজায়েল আহমদ, সাজামাল হোসেন, সাকিব হোসেন, রাকিব মিয়া, আশিকুর রহমান প্রমূখ।

জানতে চাইলে পাঠাগারের সাধারণ সম্পাদক মামুন হোসেন বলেন,
কেন্দ্রীয় হাওরসাহিত্য গণপাঠাগার এটি হাওরের কেন্দ্রে অবস্থিত একটি আবেগের জায়গা। প্রতি নিয়ত এই পাঠাগার থেকে বই পড়ে আমরা অনেক কিছুই শিখছি, অন্যরাও শিখছে।  আমরা বেশ বড়সড় পরিকল্পনাতেই প্রোগ্রামটি এরেঞ্জ করতে চেয়েছিলাম। কিন্তু প্রচন্ড ঝড়, বৃষ্টি তথা বৈরী আবহাওয়ার প্রেক্ষিতে প্রোগ্রামটি সেভাবে সম্পন্ন করতে পারিনি। তারপরো যতটুকু পেরেছি আলহামদুলিল্লাহ, আশা করি আগামী ঈদে  একটি ভালো পরিবেশ পেলে আবারো এই প্রোগ্রামটি আমরা করবো এবং আরো ঝাঁকঝমকপূর্ণভাবেই করবো ইনশাল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ