তাহিরপুরে নৌপথে বিদেশি মদের চালান জব্দ দুই ব্যাবসায়ী আটক

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, জুন ৮, ২০২৪

তাহিরপুরে  নৌপথে বিদেশি মদের চালান জব্দ দুই ব্যাবসায়ী আটক

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি

তাহিরপুরে নৌ-পথে বিদেশি মদের চালানসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোররাতে যাদুকাটা নদী দিয়ে নৌ-পথে মদ পরিবহনের সময় ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- তাহিরপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগড়া গ্রামের আবুল কাশেমের ছেলে আল আমিন ও একই গ্রামের মৃত. সবজালাল মিয়ার ছেলে আসাদ নূর।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, শনিবার ভোররাতে ট্রলারে করে যাদুকাটা নদীর নৌ-পথে বিদেশি মদের চালান নিয়ে যাচ্ছিল মাদক ব্যবসায়ীচক্রের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিন, এএসআই বাচ্চু মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম যাদুকাটা নদীর পশ্চিম তীরের পাঠানপাড়া খেয়াঘাট থেকে আল আমিন ও আসাদ নূর নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। একই সময় ট্রলারে থাকা তাদের অপর দুই সহযোগী পালিয়ে যায়। এরপর তাদের হেফাজত থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৪৮ বোতল বিদেশি মদ ও কাঠের তৈরী একটি ইঞ্জিল চালিত ট্রলার জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করে ও অপর দুই মাদক ব্যবসায়ীকে পলাতক আসামী দেখিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে শনিবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ