ধর্মপাশায় কিল-ঘুষিতে কিশোরের মৃত্যু, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মে ১৬, ২০২৪

ধর্মপাশায় কিল-ঘুষিতে কিশোরের মৃত্যু, গ্রেপ্তার ৪

সেলিম আহম্মেদ, ধর্মপাশা :

লুডু খেলাকে কেন্দ্র করে সুনামগঞ্জের ধর্মপাশায় মারামারির ঘটনায় আকিব শাহ (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এঘটনায় ৪জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (১৫মে) সন্ধ্যা সাড়ে ৬টায় পাইকুরাটি ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আকিব শাহ ওই গ্রামের কামরুল শাহ্’র ছেলে। সে উপজেলার বাদশাগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

গ্রেপ্তারকৃতরা রাজাপুর গ্রামের শাহজাহান কবীরের ছেলে ইনসান (১৯), আলী হোসেনের ছেলে অন্তত শাহ (১৯), শান্তু মিয়ার ছেলে নাজমুল হোসেন (২০) ও সাইকুল ইসলামের ছেলে রায়হান মিয়া (১৯)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজাপুর গ্রামের গোরস্থানের সিঁড়ির নিচে বসে ইনসান তাঁর সহপাঠী নাজমুলকে নিয়ে লুডু খেলায় বসে। এসময় আকিব শাহ এসে খারাপ মন্তব্য করায় কথা-কাটাকাটির একপর্যায় ইনসান আকিব শাহ’র পিঠে কিল-ঘুষি মারলে মাটিতে লুটে পড়ে। সেখান থেকে তাঁকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত মৃত ঘোষনা করেন।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।পাশাপাশি অভিযান চালিয়ে এজাহার নামীয় ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ