তাহিরপুরে সুষ্ঠ ভোটে এবার ভাগ্য খুলবে চশমা প্রতীক আলমগীর খোকনের

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, মে ১৬, ২০২৪

তাহিরপুরে সুষ্ঠ ভোটে এবার ভাগ্য খুলবে চশমা প্রতীক আলমগীর খোকনের

ভাটির কণ্ঠ ডেস্ক :

প্রচারণার শেষ সময়ে এসে তাহিরপুর উপজেলার নির্বাচনের মাঠ জমজমাট। মাঠপর্যায়ে সশরীরে প্রচারণার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে চলছে জোর প্রচারণা।

যেখানে তাহিরপুর উপজেলাবাসীর ভাগ্যের উন্নয়নের কথা বলছেন প্রার্থীরা। দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

সবমিলিয়ে শেষ সময়ে এসে ভোটের হিসাব-নিকেশে অনেকটাই প্রতিশ্রুতি ও পরিবর্তনের কথা চিন্তা করে বলছেন আলমগীর খোকনকেই এবার ভাইস চেয়ারম্যান চান তারা।

সাধারন ভোটারগণ বলেন, উপজেলার ৭টি ইউনিয়নের ভোটাররাই এমন ব্যক্তিকে নির্বাচিত করতে চাচ্ছেন যাকে সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে পাবেন সব সময়।তবে এজন্য নিরপেক্ষ নির্বাচন ও সুষ্ঠুভাবে ভোট দেওয়ার সুযোগ চান ভোটাররা।

বড়দল দক্ষিণ ইউনিয়নে বাসিন্দা ও ভোটার সানজাব উস্তার বলেন, যদি ভোটের পরিবেশ বজায় রাখা হয় আর কেউ প্রভাব বিস্তার না করে তাহলে নারী-পুরুষ এবং তরুণ থেকে বৃদ্ধ সবাই ভোট দিতে যাবেন।সেক্ষেত্রে ভোটাররা পছন্দের প্রার্থীকে এবার খুঁজে নিতে পারবেন, যিনি উন্নয়ন না করতে পারলে ভালো ও খারাপ সবটা সময়ই আমাদের পাশে থাকবেন। বিপদে যার দুয়ারে গিয়ে ফেরত আসতে হবে না, কিংবা জরুরি প্রয়োজনে কল দিলে অন্তত সেটি ধরে শুনবেন। সেই দিক থেকে এবার আলমগীর খোকনের ভাগ্যের চাকা ঘোরে যাবে ইনশাআল্লাহ।

তবে ভোটের পরিবেশ বজায় রাখতে গেলে উপজেলার ভোটার ও বাসিন্দাদের কোনো প্রভাবই থাকবে না উপজেলাতে এমনটাই বলেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এ সংক্রান্ত আরও সংবাদ