মধ্যনগরে লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বৃত্তি প্রদান 

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, মে ৫, ২০২৪

মধ্যনগরে লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বৃত্তি প্রদান 

এম এ মান্নান (সুনামগঞ্জ)প্রতিনিধি

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এলাকার কৃতি শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ অনুষ্টানটির আয়োজন করে লায়েছ ভুঁইয়া কল্যাণ ট্রাস্ট। এসময় লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে সদ্য অনুমোদিত এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড.রমা বিজয় সরকার। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে,অত্র এলাকার মেডিকেল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ৪২ জন শিক্ষার্থীকে ৫ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। একইদিনে লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষা কেন্দ্র অনুমোদন হওয়ায় স্কুলটি পরিদর্শন করেছেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড.রমা বিজয় সরকার।

লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক মো.মামুন মিয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মো.আব্দুল বাতেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. রমা বিজয় সরকার, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক ডা.শেখ মহিউদ্দিন প্রমুখ।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
০৫/০৬/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ