তাহিরপুর উপজেলায় চশমা প্রতীকের জয়জয়কার

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, মে ৪, ২০২৪

তাহিরপুর উপজেলায় চশমা প্রতীকের জয়জয়কার

জাকিয়া সুলতানা সুনামগঞ্জ : আসন্ন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১মে। গত বুধবার (২ মে ) প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেয়া হয়। প্রতিক পেয়েই প্রার্থীরা জোরালো প্রচারণায় নামেন। দিন রাত এক করে নির্বাচনী মাঠে দাপিয়ে বেরাচ্ছেন তারা।

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক পেয়েছেন আলমগীর খোকন।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে চশমা মার্কার প্রার্থী তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলমগীর খোকনের জয়জয়কার সাধারন ভোটারদের মুখে মুখে। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী খোকন কে নিয়ে দল মত নির্বিশেষে সকল দলের নেতাকর্মীর মধ্যে ব্যাপক প্রত্যাশাও রয়েছে। যা বিভিন্ন গনসংযোগ, উঠান বৈঠক ও পথসভায় তার প্রতিফলন হিসেবে লক্ষ্য করা গেছে।

জামলাবাজ গ্রামের কৃতি সন্তান আওয়ামীলীগ নেতা আক্তারুজ্জামান বলেন, দলীয় আদর্শের প্রতি অবিচল ত্যাগ, ধৈর্য্যশীল ও সংগ্রামী ও পরিশ্রমী নেতা হিসেবে পরিচিত আলমগীর খোকন । এবার তাহিরপুর উপজেলার জনপ্রিয় প্রার্থী তিনি। । যার হৃদয়-আঙিনায় সবটুকু দরদ আর ভালবাসা আওয়ামী লীগের রাজনীতিতে যিনি নিজেকে নিঃস্বার্থ ভাবে বিলিয়ে দিয়েছে তিনি।
পুরো উপজেলা জুড়ে বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক নেতাকর্মী তার প্রার্থীতায় উচ্ছ্বাস ও প্রত্যাশার কথা ব্যক্ত করেছেন। ফলে প্রতিদিন উপজেলা, ইউনিয়ন, গ্রামের পর গ্রামের ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছে। ছুটে চলছেন উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। তবে ভোটাররা কর্মঠ ও পরিচ্ছন্ন হিসেবে এ নেতাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে এবার আগাম ঘোষণা করেছেন।
তরুণ ভোটাদের অভিমত- ছোট বেলা থেকেই দেখছি খোকন ভাই একজন সৎ,পরিশ্রমী মানুষ। তিনি উপজেলাবাসীর প্রতিটি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।খোকন হলো তারুণ্যের প্রতিনিধি। তিনি তরুণ ভোটারদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন।

আলমগীর খোকন বলেন- আমি বিগত দিন থেকে তাহিরপুরের মানুষের পাশে ছিলাম, আগামীতেও মানুষের সেবা করার লক্ষ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে নির্বাচন করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি বিশ্বাস করি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে আমি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমার পাশে থাকবেন, আমি বিগত দিনের ন্যায় সারাজীবন পাশে থেকে সেবা করে যাবো। আমি আপনাদের অনুপ্রেরণা ও ভালোবাসা পেয়ে এতদূর এসেছি। আপনারাই আমার প্রাণ।

এ সংক্রান্ত আরও সংবাদ