উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে তাহিরপুরের উন্নয়ন ছিনিয়ে আনব; আফতাব উদ্দিন

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে তাহিরপুরের উন্নয়ন ছিনিয়ে আনব; আফতাব উদ্দিন

জাকিয়া সুলতানা, সুনামগঞ্জ :

তাহিরপুর উপজেলার উন্নয়নে ভোটারদের পরিবর্তনের পক্ষে গণজোয়ার সৃষ্টির আহ্বান জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আফতাব উদ্দিন। তিনি বলেন, আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহিরপুরের উন্নয়ন ছিনিয়ে আনব। এতদিন ওরা যেটা করতে পারে নাই, আমাকে দিয়ে সেটা সম্ভব। আমার কোনো ভয় নেই, কোনো পিছু টানও নেই। আমার কোনো টাকা-পয়সার দরকার নেই, সম্পদেরও দরকার নেই। আমি আপনাদের ভালোবাসা চাই, আপনাদের মূল্যবান ভোটে চেয়ারম্যান হতে চাই।’

বুধবার ১২টায় বাদাঘাট সোহালা নিজ বাড়িতে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, তাহিরপুর উপজেলা একটি সম্ভাবণাময় উপজেলা। আমরা পর্যটন এলাকায় বাস করছি। আমার বাবা প্রয়াত জয়নাল আবেদীন মানুষের জন্য কাজ করে গেছেন। প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষায় শতশত বৃক্ষ রোপন করে গেছেন। এশিয়া মহাদেশের বড় শিমুল বাগানটি বাবার হাতে গড়া তাই আমিও বাবার দেখানো পথে হাটবঁ এবং পর্যটন এলাকায় আরো কিভাবে সুবিধা বৃদ্ধি করা যায় সে বিষয়টি মাথায় রেখেই প্রথমেই কাজ করবো।

তিনি আরো বলেন, ভোটে জিতলে তাদের আর খুঁজে পাওয়া যায় না। বিগত দিনেও তেমন উন্নয়ন হয়নি । আমি আপনাদের সন্তান, আপনাদের পাশেই থাকবো। আমি বিশ্বাস করি মানবসেবাই পরম ধর্ম।

উল্লেখ্য যে, আগামী ২১শে মে সুনামগঞ্জের সীমান্তবর্তী তাহিরপুর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।
এই উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৩০ হাজার ৪৬৩জন।

এ সংক্রান্ত আরও সংবাদ