পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে বিমল বণিককে নির্বাচিত করায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২৪

পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে বিমল বণিককে নির্বাচিত করায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন

সুনামগঞ্জ প্রতিনিধি :

মুক্তিযুদ্ধের অঙ্গীকার ও বঙ্গবন্ধুর অসাম্প্রদাযিক ধর্মনিরপেক্ষ বাংলাদেশ এই প্রতিপ্রাদ্য নিয়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে ১১১ সদস্য বিশিষ্ঠ কেন্দ্রীয় কমিটিতে সুনামগঞ্জের কৃতি সন্তান বিমল বণিককে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন।

সভায় গত ২রা এপ্রিল রোজ সোমবার বিকেলে ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে শপথ অনুষ্ঠানে নবগঠিত কমিটিতে শ্রী বাসুদেব ধরকে সভাপতি,শ্রী সন্তোষ শর্মাকে সাধারন সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক বিমল বণিককে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১১১ সদস্য বিশিষ্ঠ কেন্দ্রীয় কমিটির নাম ঘোষনা করা হয়।
বিমল বণিক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে সুনামগঞ্জে জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন।

আজ মঙ্গলবার এক বার্তায় অভিনন্দনকারীরা হলেন যথাক্রমে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি নৃপেশ তালুকদার নান্নু,সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়,বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক চন্দ্র ঘোষ,সাধারন সম্পাদক এড. বিশ্বজিৎ চক্রবর্তী,জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি এড. গৌরাঙ্গপদ দাস,চন্দন কুমার রায়,কলি তালুকদার আরতি,পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ,আবুল হাসান,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সাধারন সম্পাদক ও দৈনিক সোনালী খবরের প্রতিনিধি মোঃ ফরিদ মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দরা,সদর পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রণব কান্তি দাস,সাধারন সম্পাদক বিপ্রেশ রায় বাপ্পী, শান্তিগঞ্জ উপজেলা কমিটির সভাপতি জ্যোতিভূষন তালুকদার ঝন্টু,সাধারন সম্পাদক সুরজ্ঞিত চৌধুরী টপ্পা, বিশ^ম্ভরপুর কমিটির সভাপতি জীবন কৃষ্ণ দাস,সাধারন সম্পাদক স্বপ নবর্মণ,তাহিরপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পুরকায়স্থ,সাধারন সম্পাদক গণেশ তালুকদার,ছাতক কমিটির সভাপতি অধ্যক্ষ মণি শংকর দাস,সাধারন সম্পাদক বাবন রায়,ছাতক পৌর কমিটির সভাপতি অরুণ অধিকারী,সাধারন সম্পাদক দোলন তরফদার,দোয়ারাবাজার কমিটির সভাপতি সোনাধন দে,সাধারন সম্পাদক অজিত দাস,মধ্যনগর কমিটির সভাপতি দেবল কিরণ তালুকদার,সাধারন সম্পাদক বিদ্যুৎ সরকার সকল সকল স্তরের নেতৃবৃন্দরা। নেতৃবৃন্দরা বলেন সুনামগঞ্জের কৃতি সন্তান বিমল বণিক সংখ্যালঘুদের সামাজিক,সাংস্কৃতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানসহ সর্বক্ষেত্রে তাদের সুরক্ষায় এবং সুনামগঞ্জের এই জাতিগোষ্ঠির জন্য তিনি অবদান রাখবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য গত ১৬ই মার্চ শ্রী শ্রী ঢাকেশ্বরী মন্দিন মেলাপ্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির দ্বি-বাষিৃক সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনের উদ্বোধন করেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনার প্রণয় কুমার ভার্মা।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি জেএল ভৌমিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ড. প্রফেসর চন্দ্রনাথ পোদ্দারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনসহ অনেক ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

সুনামগঞ্জ প্রতিনিধি
০৩.০৪.২০২৪

এ সংক্রান্ত আরও সংবাদ