তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আলমগীর খোকন

প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে আলমগীর খোকন

তাহিরপুর ,সুনামগঞ্জ প্রতিনিধি ;

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলাজুড়ে সর্বত্র চলছে আলোচনা,তবে আলোচনার শীর্ষে রয়েছেন আলমগীর খোকন। তিনি তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১১মে,২য় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে তাহিরপুর উপজেলা পরিষদের নির্বাচন।এই ঘোষণার সাথে সাথে নিজ নিজ এলাকার প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার-প্রচারণায়

তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে সম্প্রতি উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,আলমগীর খোকন)প্রার্থিতা ঘোষণা করেছেন।ছাত্রজীবন থেকে এখন পর্যন্ত আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি। এছাড়া তিনি রাজনীতির পাশাপাশি একজন সমাজসেবক হিসেবেও মানুষের কাছে অত্যন্ত সুপরিচিত।

ইতোমধ্যে তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে উপজেলার ৭টি ইউনিয়ন ও ৬৩টি ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়ে প্রচারণা শুরু করেছেন আলমগীর খোকন।

আওয়ামী লীগের দুঃসময়ে দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগকে ভালোবেসে জীবন বাজি রেখে রাজনীতিতে আসা আলমগীর খোকন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,হিসেবে দায়িত্ব পালন করেছেন।পাশাপাশি তিনি পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিয়ে এসেছেন।এছাড়াও রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে সমাজের সদাহাস্যজ্বল ও একজন কর্মীবান্ধব নেতা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন বলেন,আমি শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিতে সব চ্যালেঞ্জ এবং ষড়যন্ত্র মোকাবেলা করে সারা দেশব্যাপী উন্নয়নের যে যাত্রা শুরু করেছেন তা বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। তিনি দলমত নির্বিশেষে তাহিরপুর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া,আশির্বাদ সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন,দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি।বিগত নির্বাচনে আমি বিজয়ী হবার পরেও আমার রেজাল্ট গুরিয়ে দিয়েছিল দুষ্কৃতিকারীরা। আমি জীবনের ঝুকি নিয়ে করোনা কালিন ও বন্যার সময় সাধারন মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আসন্ন নির্বাচনে যদি আল্লাহ আমাকে বিজয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে তাহিরপুর উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে যা যা করার দরকার,তা করার চেষ্টা করবো,ইনশা’আল্লাহ।
এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে তাহিরপুর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ