সুনামগঞ্জে নাগরিক প্রত্যাশা’ নিয়ে মেয়র কে স্মারকলিপি হস্তান্তর করেন মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সদস্যগণ

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

সুনামগঞ্জে নাগরিক প্রত্যাশা’ নিয়ে মেয়র কে স্মারকলিপি হস্তান্তর করেন মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সদস্যগণ

জাকিয়া সুলতানা সুনামগঞ্জ :  সুনামগঞ্জ পৌরসভার বিভিন্ন ধরনের সামাজিক সমস্যার সমাধান ও পৌর শহরের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম (এমএএফ)-এর পক্ষ থেকে মেয়র নাদের বখত্ এর হাতে স্মারকলিপি প্রদান করেন জেলা মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সদস্যগণ।

দায়িত্বশীল ও নাগরিকবান্ধব বিশেষ করে অবহেলিত ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য সেবার মান উন্নত করা। এবং সবার জন্য নিরাপদ নগরী ও নগর পরিচালনায় দায়বদ্ধতা ও সচ্ছতা বৃদ্ধির লক্ষ্যে উক্ত সুপারিশ সমূহ বাস্তবায়নে মেয়রের দৃষ্টি আকর্ষণ এবং কার্যকর পদেক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়।

ইউএসএআইডি’র অর্থায়নে ‘স্ট্রেংথেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ’ প্রকল্পের আওতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে এসময় উপস্থিত ছিলেন জেলা মাল্টিপার্টি ফোরামের সভাপতি শাহ আবু নাসের, মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফৌজিয়ারা বেগম শাম্মি, জেলা বিএনপি সহ সভাপতি রেজাউল হক,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, সদর কৃষকলীগের আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব প্রমুখ।

উক্ত নাগরিক প্রত্যশাগুলো দ্রুত সমাধানের পদক্ষেপ নিবেন বলে আশ্বাস দেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত্।

এ সংক্রান্ত আরও সংবাদ