সুনামগঞ্জে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

সুনামগঞ্জে মাল্টিপার্টি অ্যাডভোকেসী ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্টিত

জাকিয়া সুলতানা সুনামগঞ্জ :

ইউএসএআইডি এর অর্থায়নে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এসপিএল প্রকল্পের এর উদ্যোগে সুনামগঞ্জে মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

২৫শে মার্চ বিকাল ৪ ঘটিকায় শহরের এম্ব্রশিয়া রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই সভায় আওয়ামীলীগ, বিএনপি এর সিনিয়র নেতৃবৃন্দসহ সুশীলসমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।
উক্ত কর্মপরিকল্পনা সভায় মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের বিগত সময়ের কার্যক্রমে অগ্রগতি এবং আগামীতে তিন মাসের জন্য একটি পরিকল্পনা তৈরি করা হয়। এছাড়াও এর আগে অনুষ্ঠিত ‘নাগরিক প্রত্যাশা’ থেকে প্রাপ্ত সমস্যাগুলো নগরের মেয়র এর কাছে হস্তান্তরের পরিকল্পনা করা হয়েছে।
এসময় উক্ত সভায় সভাপতিত্ব করেন মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি শাহ আবু নাসের।
উন্মুক্ত আলোচনায় উপস্থিত ছিলেন,মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরামের সিলেট বিভাগীয় কো-অর্ডিনেটর নাইমুর রহমান,ও মাহতাবউদ্দিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি রেজাউল হক, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান শাহিন, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফৌজি আরা শাম্মি,সর্বদলীয় সম্প্রীতি উদ্যেগ সুনামগঞ্জ জেলা শাখার সমন্বয়ক মিসবাহ উদ্দিন। সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও
সহ-সভাপতি নিগার সুলতানা কেয়া, সাধারণ সম্পাদক মুনাজ্জির হোসেন সুজন, যুগ্ন সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, জেলা আওয়ামী লীগের উপ সাংস্কৃতিক সম্পাদক শুভ বনিক,কৃষকলীগের সদর উপজেলার আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব,যুবলীগ নেতা,ফারুক আহমেদ সুজন,সৈয়দা তমা,
সৈয়দা রুমা নাসের, ইশতিয়াক আহমেদ পিয়াল
সহ আরো অনেকেই।

এ সংক্রান্ত আরও সংবাদ