নবনির্বাচিত সংসদ সদস্য এড. রনজিত সরকার কে কয়লা আমদানি কারক গ্রুপের সংবর্ধনা

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২৪

নবনির্বাচিত সংসদ সদস্য এড. রনজিত সরকার কে কয়লা আমদানি কারক গ্রুপের সংবর্ধনা

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগন্জ এক নির্বাচনী এলাকার মাননীয় সংসদ সদস্য এড. রনজিত সরকার কে তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের পক্ষ থেকে এক বিশাল গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় বড়ছড়া খেলার মাঠে এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কয়লা আমদানী কারক গ্রুপের সভাপতি আলকাছ উদ্দিন খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ এক নির্বাচনী এলাকার গণমানুষের নেতা বর্তমান সংসদ সদস্য এড. রনজিত সরকার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর, জেলা আওয়ামী লীগ সাবেক সদস্য শামীম আখন্জি, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন, একলাছুর রহমান তারা, বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী, কয়লা আমদানী কারক গ্রুপের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,বড়দল উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিন, শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আমীর আলী, বাদঘাট ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন, তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক প্রমুখ।

এড. রনজিত সরকার বলেন আপনারা আমাকে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী করেছেন, এই বিজয় আপনাদের বিজয়।এই এলাকার রাস্তাঘাটের ব্যাহাল অবস্থা দেখে আমি হতভাগ হয়েছি।আমাদের এই এলাকায় তিনটি শুল্ক ষ্টেশন রয়েছে, আমরা সর্বোচ্চ অগ্রাধিকার ভিত্তিতে এই এলাকার রাস্তাগুলোর কাজ করবো যাতে করে আমাদের ব্যাবসা বানিজ্য করতে সমস্যা না হয়।আপনারা আমাদের প্রানপ্রিয় নেত্রীর জন্য দোয়া করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ