তাহিরপুরে দোস্ত মোহাম্মদ খোয়াজ আলী শাহ (রঃ) ৪১ তম ওরস মোবারক অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৮ পূর্বাহ্ণ, মার্চ ৭, ২০২৪

তাহিরপুরে দোস্ত মোহাম্মদ খোয়াজ আলী শাহ (রঃ) ৪১ তম ওরস মোবারক অনুষ্ঠিত

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি:

তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নস্থ সুর্যেরগাও অন্তর্গত অলিয়ে কামেল দোস্ত মোহাম্মদ খোয়াজ আলী শাহ্( রঃ) ৪১ তম বার্ষিক ওরস শরীফ সম্পন্ন হয়েছে।

৬ মার্চ বোধবার দোস্ত মোহাম্মদ খোয়াজ আলী শাহ্’র আওলাবৃন্দের সার্বিক তত্ত্বাবধানে ওরশ পরিচালনা কমিটি ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় রাতব্যাপী নানান কর্মসূচির মাধ‍্যমে হুজুরের মাজার সংলগ্ন মাঠে ওরশ অনুষ্ঠিত হয়।

ওরশ পরিচালনা কমিটির সভাপতি মতি মিয়া ও সাধারন সম্পাদক ফখর উদ্দিনের তত্ত্বাবধানে আয়োজিত কর্মসূচির মধ‍্যে ছিল পবিত্র খতমে কোরআন, খতমে গাউছিয়া, মিলাদ মাহফিল, ছেমা মাহফিল, মাজারে পুষ্পস্তবক অর্পণ। পরিশেষে মিলাদ, কিয়াম ও আখেরি মোনাজাতের পর তবারক বিতরণ করা হয়।

ওরশ শরীফ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে উপস্থিত থেকে সার্বীক সহযোগিতা করেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অমল কান্তি কর, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান বোরহান উদ্দিন, বর্তমান চেয়ারম্যান জুনাব আলী, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলমগীর খোকন, বিশিষ্ট শালিশ ব্যাক্তিত্ব এমদাদুল হুদা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ইলিয়াস আলী, বাদল মিয়া,শাহিন মিয়া বারিক মিয়া,শাজাহান কবির,আবুজহুর হৃদয়,ইউপি সদস্য তুজাম্মেল হক নাছরুম, যুবলীগ সভাপতি শাজিদ মিয়া,ক্রিয়া ব্যাক্তিত্ব ও ছাত্রলীগ নেতা শিশির মিয়া,ছাত্রদল নেতা লিংকন,রাহুল, রাহাত হাসান রাব্বি সহ অসংখ্য ভক্তবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবু অমল কান্তি কর বলেন আমরা সকলে মিলে আজকে আনন্দ উপভোগ করব কেউ ঝগড়া বিবাদ করবনা আপনারা আমার জন্য দোয়া করবেন।

সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন আমরা ছোট বেলা থেকেই দোস্ত পাগলের ভক্ত। আমরা দোস্তকে ভালবেসে প্রতি বছরই অনুষ্ঠানের আয়োজন করে থাকি।আপনারা সুন্দরভাবে অনুষ্ঠান উপভোগ করবেন।

সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী বলেন আপনাদের অনুষ্ঠানে কোন ধরনের সমস্যা হলে বলবেন আইন প্রয়োগকারী সংস্থা আছে তারা ব্যাবস্থা গ্রহন করবে।আপনারা সুন্দর ভাবে অনুষ্ঠান উপভোগ করবেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলমগীর খোকন বলেন, যুগে যুগে পথভ্রষ্ট মানুষদের সঠিক পথের সন্ধান ও মানুষের কল্যানের জন্য আল্লাহর নবী রাসুলগন ধরাধামে এসেছেন। তারই ধারাবাহিকতায় আল্লাহর অলীগনও মানুষদের সঠিক পথের সন্ধান এবং মানুষের কল্যান করেন।দোস্ত মোহাম্মদ খোয়াজ আলী শাহ্( রঃ) মানুষের কল্যানে কাজ করার শিক্ষা দিয়েছেন। আমি আপনাদের সন্তান হিসেবে আজ এই পবিত্র স্থানে দাড়িয়ে আপনাদের দোয়া, আশীর্বাদ, ভালোবাসা কামনা করছি। আর কিছু দিন পরেই উপজেলা নির্বাচন আপনারা আমাকে বিগত নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী করেছিলেন কিন্তুু একটি ষড়যন্ত্র সেদিন আপনাদের ভোটের অধিকার কেড়ে নিয়েছিল। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের সন্তান কে আগামী নির্বাচনে একটি ভোট দিয়ে বিজয়ী করবেন।আমি অতীতে আপনাদের পাশে ছিলাম বর্তমানে পাশে আছি ভবিষ্যতেও পাশে থাকব।

এ সংক্রান্ত আরও সংবাদ