তাহিরপুরে যুব ফোরাম এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪

তাহিরপুরে যুব ফোরাম এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

ভাটির কণ্ঠ ডেস্ক : তাহিরপুর উপজেলায় রুপান্তরের আস্থা প্রকল্পের যুব ফোরামের ত্রৈমাসিক সভা অনুষ্টিত হয়েছে। বুধবার ৬ মার্চ সকাল ১০ ঘটিকায় উপজেলা পরিষদের মিলনায়তনে রূপান্তর এর ব্যবস্থাপনায় আস্থা প্রকল্পের আয়োজনে সাংবাদিক ও জেলা জয়িতা এবং সংগঠক জাকিয়া সুলতানা মনি’র সভাপতিত্বে ও ফিল্ড অফিসার আল ইমরান মুন্নার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহেরপুর উপজেলা সহকারী ভূমি কমিশনার জনাব আসাদুজ্জামান রনি।

প্রধান অতিথির বক্তব্য আসাদুজ্জামান রনি বলেন, যুবরাই আগামি দিনের ভবিষৎ। সামাজিক কর্মকান্ড তাদের ভূমিকা থাকবে অগ্রগন্য। ইভটিজিং এবং নারী নির্যাতন মতো কোন ঘটনা কোথাও ঘটলে সাথে সাথে তাদের কে জানাতে হবে। এবং তারা পদক্ষেপ গ্রহন করবেন। তিনি যুবদের কে সার্বিক বিষয়ে সহযোগিতার অশ্বাস দেন।

এসময়ে সভায় যুব সদস্যবৃন্দ তাদের অনুভুতি, অভিজ্ঞতা বর্ননা, গ্রুপ কাজ ও উপস্থাপনার মাধ্যমে আগামী দিনের কর্মপরিকল্পনা করেন। তাহিরপুর উপজেলার যুব ফোরামের আহ্বায়ক রাইবুল ইসলাম এবং কো-আহ্বায়ক ​কনা রানী ,ও সদস্য ইমন,রুবেল, বলেন আগামী দিনের যে কাজের পরিকল্পনা করা হয়েছে সেই গুলো বাস্তবায়নের জন্য যথাযথ পদক্ষেপ নেবেন।

এছাড়া উপস্থিত ছিলেন আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী রবিউল ইসলাম বাবু এবং ফিল্ড অফিসার আল ইমরান মুন্না।

এ সংক্রান্ত আরও সংবাদ