মধ্যনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের জনসংযোগ

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪

মধ্যনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের জনসংযোগ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে-২০২৪ কে সামনে রেখে সাবেক ব্যাংক কর্মকর্তা ও সমাজ সেবক সাবেক আব্দুর রাজ্জাক মধ্যনগর বাজারে গণসংযোগ করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মধ্যনগর উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক উপজেলার বিভিন্ন হাট-বাজার ও গ্রামে গ্রামে জনসংযোগ ও প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন।
রবিবার (০৩ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা সদরের সকল ব্যবসায়ী ও কর্মচারী এবং বিভিন্ন গ্রাম থেকে আসা পথচারীদের সাথে তিনি কুশল বিনিময় করেন। এছাড়াও কুশল বিনিময়ের সময় তিনি বলেন, আমি নির্বাচিত হলে, এলাকার জনগণের পাশে থেকে এলাকার উন্নয়নের পাশাপাশি, নতুন মধ্যনগর উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ে তুলতে আমি অঙ্গিকারবদ্ধ এবং নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন লায়েছ ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ে অধ্যক্ষ শফিকুল ইসলাম, প্রভাষক রিপন মিয়া,দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিম মাহমুদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,মধ্যনগর ইউনিয়ন পরিষদের সদস্য আর্শাদ তালুকদার,দক্ষিণ ববংশীকুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজনু মিয়া,মো.সুমন মিয়া,সুকান্ত তালুকদার মিশু প্রমুখ। প্রচারণার কালে এলাকার আরও অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
০৩/০৩/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ