মাদক কারবারির কাছ থেকে ১১কেজি গাঁজা রেখে ভাগাভাগি, আটক ৩

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

মাদক কারবারির কাছ থেকে ১১কেজি গাঁজা রেখে ভাগাভাগি, আটক ৩

সেলিম আহম্মেদ: সুনামগঞ্জের মধ্যনগরে এক মাদক কারবারির কাছ থেকে ১১ কেজি গাঁজা রেখে নিজেরা বন্টণ করে নেওয়ার অভিযোগে ৩ যুবকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে তাঁদের আটক করা হয়।

তার হলেন, উপজেলা সদরের কামাউড়া গ্রামের মো. শাজাহান কবিরের ছেলে মেহেদী হাসান অপু (২৫), একই ইউনিয়নের খালিশাকান্দা গ্রামের মতিউর রহমানের ছেলে মোবারক হোসেন (২৮), ও নেওয়াজ আলীর ছেলে রফিক (৪২)।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানায়, একটি যুবক মোটরসাইকেল যোগে
২টি ব্যাগে করে ১১ কেজি গাঁজা নিয়ে কলমাকান্দায় যাওয়ার সময় খালিচাকান্দা নয়াপাড়া এলাকায় পৌঁছালে ওই ৩ যুবক মোটরসাইকেলটি গতিরোধ করে ২টি ব্যাগে থাকা ১১ কেজি গাঁজা রেখে ছেড়ে দেয়। পরে বিষয়টি থানা পুলিশ জানতে পেরে অভিযানে নামে। খবর পেয়ে মেহেদী হাসান ও মোবারক হোসেন থানায় ৭কেজি গাঁজা নিয়ে হাজির হয়। এসময় পুলিশের জিজ্ঞেসাবাদে তাঁরা জানায়, মেহেদী হাসান অপুর টিনের চালে ৩কেজি ও মোবারক হোসেনের খাটের নিছে ১ কেজি গাঁজা রয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। তিনি আরো জানান, মঙ্গলবার দুপুরে তাঁদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ