শাটারের জালাইয়ে পেট্রোলে আগুন লেগে দগ্ধ ৪

প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

শাটারের জালাইয়ে পেট্রোলে আগুন লেগে দগ্ধ ৪

এম এ মান্নান (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নে শাটারের জালাই কাজ করার সময় পেট্রোলের ড্রামে আগুন লেগে অন্তত ৪ জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের মহিষখলা বাজারে শনিবার রাত সাড়ে ৯ টার দিকে রুপা আক্তারের ঘরে শাটার মেরামতের জন্য জালাইয়ের কাজ করছিলেন ওয়েল্ডিং মিস্ত্রী।যে ঘরে ওয়েল্ডিং মিস্ত্রী কাজ করছিলেন সেই ঘরটির মধ্যেই পেট্রোল ড্রাম রাখা ছিল। দুটি শাটারের কাজ শেষ করে যখন তৃতীয় শাটার মেরামত করার কাজ চলছিল তখন পেট্রোল দোকানের মালিক মাহমুদুল মিয়া ও এনামুল মিয়া ঘরে রাখা ড্রাম থেকে পেট্রোল বের করছিলেন। ঘর থেকে পেট্রোলের ড্রাম
বের করে খুলতেই ওয়েল্ডিং এর আগুন গিয়ে পেট্রোলের ড্রামে পরে এতে বড় ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এবং ঘটনাস্থলে থাকা সবাই অগ্নিদগ্ধ হয়।অগ্নিদগ্ধ দুইজন হোসেনপুর গ্রামের মহিষখলা দাখিল মাদ্রাসার প্রাক্তন সুপার আব্দুল আজিজের ছেলে মাহমুদুল মিয়া(২৪) ও এনামুল মিয়া (১৯)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অন্য দুইজনের মধ্যে একজন হোসেনপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে রবিউল ইসলাম (১২)ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল ও অন্যজন একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে সাদিকুল ইসলাম(১৬) প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে রয়েছেন।

দোকানের মালিক মহিষখলা দাখিল মাদ্রাসার প্রাক্তন সুপার আব্দুল আজিজ বলেন,শাটারে ওয়েল্ডিং করার আগুন পেট্রোলে পরে অগ্নীকান্ডের সৃষ্টি হয়। আমার দুই ছেলে অগ্নিদগ্ধ হয়েছে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

বংশীকুন্ডা উত্তর ইউপি চেয়ারম্যান নূর নবী তালুকদার বলেন,আমি আগুনের বিষয়টি জেনেছি। কিছুক্ষণের মধ্যেই ঘটনা স্থলে যাব।
মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অতীশ দর্শী চাকমা বলেন,আগুনের অগ্নিদগ্ধ হওয়ার বিষয়টি আমি জেনেছি। বিষয়টি খুবই দুঃখজনক। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এম এ মান্নান,
০১৭৭১৯২১৬৫২
২৪.০২.২০২৪

এ সংক্রান্ত আরও সংবাদ