সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মজনু’র মুক্তিতে সাধারণ জনতার ঢল

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৪

সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মজনু’র মুক্তিতে সাধারণ জনতার ঢল

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মধ্যনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মজনু জামিনে মুক্ত হয়ে ধর্মপাশা আসার পরপরই সেখান থেকে দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রায় গ্রামের বাড়ি সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার কান্দাপাড়া গ্রামে পৌঁছে দেন দলের নেতা-কর্মীসহ স্থানীয় জনগন।

গত ২৮ নভেম্বর বিএনপির ডাকা মহা সমাবেশে যোগ দিতে ঢাকায় গেলে ২৭ নভেম্বর রাতে ঢাকা থেকে মধ্যনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনু,যুবদলের যুগ্ম আহবায়ক সাজিবুল হক,যুবদলনেতা মেহেদী হাসান,ও ছাত্রদলের সদস্য সচিব মোসাব্বির তালুকদার সাগর গ্রেফতার হয়।

দীর্ঘ ১০৫ দিন কারাভোগের পর ৫ ফেব্রুয়ারি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান তারা।এর আগে গত ২৯ জানুয়ারি উচ্চ আদালত থেকে তাদের জামিন মঞ্জুর করা হয়। দীর্ঘ কারাভোগের পর ৮ ফেব্রুয়ারি বেলা আড়াইটার দিকে পার্শ্ববর্তী উপজেলা ধর্মপাশায় পৌঁছার খবর পেয়ে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে তাদেরকে মধ্যনগরে পৌঁছে দেন দলের নেতা-কর্মীরা।এ সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম মজনুসহ মুক্তি পাওয়া অন্যান্য নেতাকর্মীদের দেখতে সাধারণ জনগণের ঢল নামে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
০৮/০২/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ