সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণীতে ভর্তি লটারি সম্পন্ন

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২২

সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণীতে ভর্তি লটারি সম্পন্ন

সুনামগঞ্জ সরকারি এস.সি.বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২৩ শিক্ষা বর্ষে ৬ষ্ট শ্রেণীতে নির্ধারিত আসনে ছাত্রী ভর্তি লটারির প্রক্রিয়া সুষ্টভাবে সম্পন্ন হয়েছে।

(১১ ডিসেম্বর)রবিবার সকাল ১১ ঘটিকা থেকে সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে জেলা প্রশাসক দিদারে আলম মোঃ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ভর্তি লটারি কার্যক্রম শুরু করা হয়।

সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মোঃ মাশহুদ চৌধুরীর সাক্ষরিত ২০২৩ ভর্তি বিজ্ঞপ্তি থেকে জানা যায়,২০২৩ শিক্ষাবর্ষে ৬ষ্ট শ্রেণীতে প্রভাতী শিফটে ১০০ জন ও দিবা শিফটে ১০০ জন ছাত্রীদেরকে সরাসরি আবেদনপত্র গ্রহন করে ভর্তি নীতিমালা অনুযায়ী লটারির মাধ্যমে নির্বাচিত করা হবে।

৬ষ্ট শ্রেণীর ভর্তি লটারি কার্যক্রমকালে ভর্তি কমিটির সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ শাহরিয়ার আশরাফ, জেলা শিক্ষা অফিসার(DEO)মোঃ জাহাঙ্গীর আলম,জেলা শিক্ষা প্রকৌশলি অধিদপ্তরের সহকারী প্রকৌশলী শুব্র দেব নাথ,সরকারি এস সি বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শওকত আলী আহমেদ,সিনিয়র শিক্ষক আবুল হাসান,সিনিয়র শিক্ষক ওবায়দুল কিবরিয়া, সিনিয়র শিক্ষক মোঃ নাসির উদ্দিন, সহকারী শিক্ষক জুবায়ের আহমদ,শিক্ষক মোঃ খালিদ সাইফুল্লাহ, সহকারী শিক্ষক মনোয়ার হুসাইন, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মান্নান,সাংবাদিক জাকিয়া সুলতানা, চম্পা বেগম,শ্যামলী দত্ত, রুবি রায় সহ প্রমুখ।

উল্লেখ্য যে,আগামী ১৩/১২/২০২২ খ্রিঃ তারিখে ভর্তি নীতিমালা অনুযায়ী উক্ত লটারির ফলাফল প্রকাশ করা হবে। এবং উপস্থিত সবাই ভর্তি লটারি কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ