তাহিরপুরে তেলিগাঁও নরসিংহ জিউর আখড়ায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞানুষ্ঠান

প্রকাশিত: ৮:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৪

তাহিরপুরে তেলিগাঁও নরসিংহ জিউর আখড়ায় শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম মহাযজ্ঞানুষ্ঠান

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি

বিশ্ব শান্তিকল্পে মানব মুক্তির কল্যণে ৩২ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন তাহিরপুরের তেলিগাঁও নরসিংহ জিউর আখড়ার ভক্ত বৃন্দের উদ্যোগে আগামী বুধবার ১৩ই মার্চ থেকে শুরু হবে।

তেলিগাঁও জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি
শ্রী সিতেশ পাল ও সাধারন সম্পাদক শ্রী রন্জু সেন সহ অন্যান্ন নেতৃবৃন্দ এই অনুষ্ঠানের আয়োজন করেছেন।

কীর্তন আয়োজক কমিটি সুত্রে জানাযায় তেলিগাঁও জিউর আখড়ায় প্রায় ১৪ গ্রামের সনাতন ধর্মাবলম্বী ভাই বোনেরা সহ জেলা উপজেলা থেকে ভক্তকুলেরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কীর্তন উপভোগ করেন।

শ্রী শ্রী মহানামযজ্ঞে মধুর নাম সুধা পরিবেশন করবেন শ্রী বালিকা অষ্টসখী সম্প্রদায় পিরোজপুর, শ্রী মহাশক্তি সম্প্রদায় গোপালগঞ্জ, শ্রী গুরু সেবা সংঘ সম্প্রদায় সিলেট, শ্রী নারায়ণ সম্প্রদায় বেহেলী,শ্রী ব্রহ্মময়ী সম্প্রদায় দিনাজপুর, শ্রী ঠাকুর বৈদ্যনাথ সম্প্রদায় নেত্রকোনা।

তেলিগাঁও শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়া পরিচালনা কমিটির সভাপতি শ্রী সিতেশ পাল বলেন, বিশ্বমানবতার কল্যাণে এবং শান্তি কামনায় আমাদের এই হরিনাম মহাযজ্ঞ অনুষ্ঠান। প্রতি বছর এখানে দূরদূরান্ত থেকে অনেক ভক্তবৃন্দের আগমন ঘটে।প্রতি বছরের ন্যায় এবারও আমরা পরিচালনা কমিটির সকলে মিলে অনুষ্ঠানটি কে আরও প্রানবন্ত করার জন্য চেষ্টা করে যাচ্ছি। আমরা প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ