মধ্যনগরে পথযাত্রীর মৃত্যু

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৪

মধ্যনগরে পথযাত্রীর মৃত্যু

মধ্যনগর,প্রতিনিধিঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সদর বাজারের আব্দুল হাকিম ম্যানশনের ২য় তলার টয়লেটের ভিতর পথযাত্রী একব্যক্তির মৃত্যু হয়েছে ।

ঘটনাটি ঘটেছে ২৬ জানুয়ারি শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে।
ভিকটিমের গ্রামের বাড়ি স্বরসতীপুর মোঃ জামাল খানের ছেলে মোঃ জাহাঙ্গীর খান, সে বাড়ি থেকে সকালে মধ্যনগর বাজারে তার পারিবারিক কাজে আসার পর, প্রকৃতির ডাকে হাকিম ম্যানশনের ওয়াশ রুমে যায়, পরে টয়লেটে বসা অবস্থায় সে মৃত্যুর কুলে ডলে পরে। ঘটনার পরপরই
নেত্রকোনা জেলার মোহনগঞ্জের টেংঙ্গাপাড়া গ্রামের মোঃ হাসান মিয়া বিষয়টি মধ্যনগর থানার পুলিশকে মোবাইল ফোনে খবর দেন। সাথে সাথে থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ এমরান হোসেন ঘটনা স্থলে এসে মৃত অবস্থায় লাশ উদ্ধার করেন। মৃত্যুর ঘটনাটি পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল হাকিম ম্যানশনের ২য় তলার টয়লেটের ভিতর লোকটি প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে দীর্ঘ সময় যাবৎ টয়লেটের ভিতর অবস্থান করায়, অন্য আরেকজন টয়লেটে যাওয়ার জন্য অনেক সময় অপেক্ষা করতে থাকে, পরে ভিতরে কোনো সাড়া না পেয়ে, দরজায় ধাক্কা ধাক্কি ও ডাকা-ডাকি করলে, দরজা না খুলায় বর্নিত হাকিম ম্যানশনের ২য় তলায় ভারাটিয়া থাকা লোকজন জরু হয়ে, টয়লেটের দরজা আটকানো রশি কাটিয়া দরজা খুলিয়া দেখিতে পায় যে, একজন লোক টয়লেটে উপর হইয়া মৃত অবস্থায় পড়ে আছে। অতঃপর মৃত্যুর ঘটনা প্রাথমি ভাবে,স্বাভাবিক মৃত্যুই ধারণা করা হচ্ছে।

এবিষয়ে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ওসি মোহাম্মদ এমরান হোসেন জানান, সঙ্গীয় অফিসার এসআই আলীম উদ্দিন ও ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
২৬/০১/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ