মধ্যনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪

মধ্যনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

মধ্যনগর,সুনামগঞ্জ, প্রতিনিধিঃ

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের নয়াগাঁও গ্রামের জনিক সরকার (২১) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ২২ জানুয়ারি সোমবার সাড়ে ১১ টার সময় মৃত লাশের সন্ধান পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে মোকসেদপুর গ্রামের পাশে হাওরের নির্জন জঙ্গলে, হিজল গাছের ডালে গলায় ফাঁসি লাগানো ঝুলন্ত অবস্থায় লাশের সন্ধান মেলেছে।

পুলিশের ধারণা এবং এলাকাবাসীর সূত্রে জানা যায়, আগের দিন রবিবার সন্ধ্যার পর রাতে তার মৃত্যু হয়েছে, পরদিন সকাল সাড়ে ১১ টার দিকে লাশের সন্ধান পাওয়া গেছে এবং স্বরসতীপুর গ্রামের ইউপি সদস্য মোক্তার হোসেন (৪৫) মোবাইল ফোনে মধ্যনগর থানার পুলিশকে খবর দেন, পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত লাশ উদ্ধার করেছে।
মৃত ব্যক্তির নাম জনিক সরকার (২১), পিতা রতন সরকার, গ্রাম নোয়াগাও, সে গতকাল সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল, সে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়ালেখা করেছে, বিগত বছর দুয়েক যাবত তার মানুষিক সমস্যায় ভুকছিল, ময়মনসিংহ মেডিকেলে বিভিন্ন সময় চিকিৎসা করেছে, ইতিপূর্বে ৫ মাস পুর্বে সপ্তাহ খানেক নিখোঁজ ছিল, পরে তাকে পাওয়ার পর চিকিৎসা করিয়াছে।
এক মাস পুর্বে সে নিজে নিজে তার ভাইয়ের মোটরসাইকেল চালাইতে গিয়ে দূর্ঘটায় আহত হয়ে তার ঘাড় এবং হাতের হাড় ভেঙ্গে যায়, চিকিৎসা করে কিছু সুস্থ হয়েছে।
তার বাবা মাছে ব্যবসা করে।
তার ৪ ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়, বড় ভাই চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়ে, ছোট একজন কলেজে এবং অন্যজন স্কুলে পড়ে।

এবিষয়ে ওসি মোঃ এমরান হোসেন বলেন, উক্ত সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার এসআই সুবাস চন্দ্র বর্মন ও ফোর্স সহ মধ্যনগর থানার জিডি নং-৯৬৭, মূলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
২২/০১/২৪

এ সংক্রান্ত আরও সংবাদ