ধান্দাবাজদের হাতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উন্নয়নের দায়িত্ব দেওয়া হবেনা; এমপি রনজিত

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪

ধান্দাবাজদের হাতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উন্নয়নের দায়িত্ব দেওয়া হবেনা; এমপি রনজিত

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

কোনো ধান্দাবাজের হাতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উন্নয়নের দায়িত্ব না দিয়ে, সকলে মিলে খেলার উপযোগী করে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উন্নয়ন করবেন বলে জানিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের গন মানুষের নেতা নবাগত জাতীয় সংসদ সদস্য এড. রঞ্জিত চন্দ্র সরকার।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় বিভিন্ন স্কুল থেকে আসা খেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন তিনি।

নবাগত সংসদ সদস্য এড রনজিত সরকার বলেন
আমরা হাওর এলাকার মানুষ, জননেত্রী শেখ হাসিনা আমাদের উন্নয়নের জন্য বরাদ্দ দিলেও কতিপয়দের কারনে উন্নয়নের ফসল ভোগ করতে পারিনি, আমরা অন্যান্ন উপজেলা থেকে এখনো অনেক পিছিয়ে আছি,আমি নতুন আমাকে আপনারা সহযোগিতা করবেন, পরামর্শ দিবেন, আপনাদের পরামর্শ নিয়েই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখবো।কোন ধান্দাবাজ দুর্নীতিবাজকে দিয়ে মাঠের উন্নয়ন করা হবেনা। আমাদের সন্তানদের সুন্দর একটি খেলার উপযোগী মাঠ আমরা সকলে মিলে তৈরি করে দেব।তিনি শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন কোন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক শূন্যতা থাকলে আমাকে জানাবেন। আমি দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব। কোথাও কোনো অনিয়ম সহ্য করা হবে না।

অনুষ্ঠানে অন্যান্নদের মাঝে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, একলাছুর রহমান তারা,বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী এম ইউনুস আলী, দপ্তর সম্পাদক রমেন্দ্র ণারায়ন বৈশাখ, উপজেলা আওয়ামী লীগ সদস্য আজিজুল হক, সেলিম আখন্জি,হুমায়ুন মেম্বার,আব্দুলহাই কালাচান, সেচ্চাসেবকলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দ্বীপক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহিনুর তালুকদার, সাধারণ সম্পাদক বাবুল মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ