মধ্যনগরে অতর্কিত হামলায় ১ যুবকের রক্তাক্ত জখম থানায় মামলা

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০২৩

মধ্যনগরে অতর্কিত হামলায় ১ যুবকের রক্তাক্ত জখম থানায় মামলা

মধ্যনগর সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে কাউয়ানী গ্রামের গুলেনূর মিয়ার জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে অতর্কিত হামলার শিকার হয়েছে, গুলেনূরের ছেলে সম্রাট মিয়া (২২) নামের একজন গুরুতর অবস্থায় রক্তাক্ত জখম হয়েছে। এ বিষয়ে গতকাল জখমী’র বাবা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
স্থানীয় লোকজন ও অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার দক্ষিণ বংশীকুন্ডা ইউনিয়নের কাউয়ানী গ্রামের গুলেনুর (জখমী’র বাবা) ও একই গ্রামের রাজ্জাক মিয়ার পরিবারের মধ্যে জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে, ঘটনাটি ঘটেছে। দুইদিন পুর্বে সেচের পানি নিয়ে সামান্য বাকবিতন্ডা হওয়ার পরে, সেটি স্থানীয় লোকজন মিমাংসাও করে দেন। সেই ঘটনার জের ধরে রাজ্জাক মিয়া তার দলবল নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সাড়ে ১১ টায় উদ পেতে থাকা দলটি অভিযোক্ত রাজ্জাকের বাড়ির সামনে সম্রাট আসা মাত্রই পরিকল্পিতভাবে সম্রাট মিয়ার উপর হামলা চালায় এবং মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করলে, সম্রাট মিয়া অজ্ঞান হয়ে যায় পরে হামলাকারীরা তাকে ফেলে চলে যায়। এরমোবাইল পর স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

আহতের বাবা গুলেনুর মিয়া জানান,পূর্ব শুত্রুতার জের ধরে আমার ছেলের উপর ওরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে। বর্তমানে আমার ছেলে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গতকাল একটি অভিযোগ পেয়েছি।দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
১৭/১২/২৩

এ সংক্রান্ত আরও সংবাদ