আনুষ্ঠানিকভাবে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দেন এমপি রতন

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

আনুষ্ঠানিকভাবে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দেন এমপি রতন

এম এ মান্নান (মধ্যনগর) প্রতিনিধি:

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ১ আসনে স্বতন্ত্র প্রার্থীর আনুষ্ঠানিক ঘোষণা দেন এম পি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সুনামগঞ্জ ১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্ৰহন করবেন বলে কয়েক হাজার জনতার উপস্থিতিতে এ ঘোষণা দেওয়া হয়েছে।
৬ ই ডিসেম্বর বুধবার রাত ৯ টায় পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্ৰামের নিজ বাসভবন, হাওর বাংলা চত্বরে এলাকার সকল শ্রেণী পেশার লোকজনকে নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ।

মতবিনিময় সভায় সুনামগঞ্জ ১আসনের ৩ বারের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন-আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি চলাকালেই আমার গর্ভধারিনী মা পৃথিবীর মায়া ছেড়ে চিরদিনের মতো চলে গেছেন। আজ সারাদিন ব্যাপী মায়ের দোয়া মাহফিলের কার্যক্রম শেষে নিজ এলাকার সকলকে নিয়ে মতবিনিময় করতে বসেছি। আপনারা যদি মতামত দেন আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্ৰহন করব। আর যদি মতামত না দেন তাহলে আমি নির্বাচন করব না। তখন স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত সকলেই হাত উঠিয়ে উনাকে সমর্থন জানায়।
তখন তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন
এই আসনে আপনাদের সহযোগিতা ও আপ্রাণ চেষ্টায় নির্বাচনী এলাকার তথা আপনাদের সকলের ভোটে ৩ বার মহান জাতীয় সংসদে আমাকে পাঠিয়েছেন।আমার এলাকার সকল শ্রেণী পেশার লক্ষ লক্ষ মানুষের অকৃত্রিম ভালবাসার প্রতি আমি চিরকৃতজ্ঞ।

এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক আমি পাইনি। তবে নির্বাচন করতে কোন বাধা নিষেধ না থাকায় আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ পেয়েছি। এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্ঠায় বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নির্বাচনে অংশ নিতে চাইছি। তিনি আরো বলেন, সুনামগঞ্জ ১ এলাকার অনুমোদনকৃত উন্নয়ন কর্মকান্ডের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করা ও সন্ত্রাস,দুর্নীতি,চাঁদাবাজের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর লক্ষে মাদক মুক্ত সমাজ গড়তে আমি মোয়াজ্জেম হোসেন রতন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেকে স্বতন্ত্র প্রার্থী ঘোষনা করছি।
এরিমধ্যে আমার অনেক নেতাকর্মী আমি সংসদ নির্বাচনে অংশ নেবনা ভেবে বিভিন্ন পথ ধরে হাটছে। আমি অবশ্যই বিশ্বাস করি তারা তাদের মতো করে আমার পক্ষে স্বতন্ত্র নির্বাচনে অংশ নিবেন এটাই আমার প্রত্যাশা।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা। পাইকুরাটি ইউপির সাবেক চেয়ারম্যান ফেরদৌসুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন
সেলবরষ ইউ.আঃলীগের সভাপতি
বেনুয়ার হোসেন খান পাঠান,সেলবরষ ইউপি সাবেক চেয়ারম্যান আলাউদ্দীন শাহ্,পাইকুরাটি ইউপি সাবেক চেয়ারম্যান, সিরাজুল ইসলাম,মধ্যনগর উপজেলা মৎসজীবি লীগের আহ্বায়ক মোঃরুহুল আমীন খান, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আরফান উদ্দীন, বিশিষ্ট ব্যবসায়ী
রুকনুজ্জামান রোকন,মাওলানা শামীম আহমেদ,ধর্মপাশা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আব্দুল বারেক ছোটন,শ্রমিকলীগের সভাপতি সাফায়েত হোসেন লিটন,ধর্মপাশা সদর ইউপি সদস্য সেলিম তালুকদার,ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন প্রমুখ।

এম এ মান্নান,
মধ্যনগর,সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
০৭/১২/২৩

এ সংক্রান্ত আরও সংবাদ