জনগণের কষ্ট দূর করতে রাস্তা করে দিলেন চেয়ারম্যান ‘আজাদ হোসেন’

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

জনগণের কষ্ট দূর করতে রাস্তা করে দিলেন চেয়ারম্যান ‘আজাদ হোসেন’

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি:

তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের ঐতিহ্যবাহী গ্রাম নয়াহাট বাসীর দীর্ঘদিনের রাস্তার স্বপ্ন পুরন করলেন জনপ্রিয় জনতার চেয়ারম্যান আজাদ হোসেন।

তিনি নির্বাচনী ইশতেহারে বলেছিলেন আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আপনাদের কাঙ্খিত স্বপ্নের আনোয়ার পুর বাজার হতে নয়াহাট গ্রামের রাস্তা তৈরি করে দেব। নির্বাচনের আগে দেয়া কথা তিনি রেখেছেন।

২০ নভেম্বর (রবিবার) সকালে নয়াহাট গ্রাম থেকে আনোয়ার পুর বাজার পর্যন্ত সড়কের রাস্তার কাজের উদ্বোধন করেন জনতার চেয়ারম্যান আজাদ হোসেন।

স্থানীয়রা জানান, নির্বাচনের আগে তিনি আমাদের কথা দিয়েছিলেন ওনি চেয়ারম্যান হতে পারলে আমাদের দীর্ঘদিনের যে স্বপ্ন সেই রাস্তা তিনি করে দেবেন। আমরা জনগন বিপুল ভোটে উনাকে নির্বাচিত করেছি। নির্বাচিত হওয়ার পরই তিনি তার প্রতিশ্রুতি অনুযায়ী নয়াহাট গ্রাম বাসীর ২৫ বছরের স্বপ্ন নয়াহাট থেকে আনোয়ার পুর বাজার পর্যন্ত রাস্তার কাজের উদ্বোধন করেন। আমরা গ্রাম বাসী চিরকৃতজ্ঞ এই রাস্তা দিয়ে আসতে আমাদের ভিষণ কষ্ট হতো, ছেলে মেয়েরা স্কুলে যেতে পারতনা, আজ আমাদের সকল কষ্টের অবসান হলো।

বালিজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হুসেন বলেন, নির্বাচনের আগে নয়াহাট গ্রাম বাসীকে আশ্বস্ত করেছিলাম আমি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে তাদের যে দীর্ঘদিনের দাবী রাস্তাটুকু করে দেব। আমার আগে অনেকেই চেয়ারম্যান হয়েছেন কিন্তু গ্রামবাসীর যাতায়াতের কষ্ট কেউ দূর করেনি।নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি মোতাবেক নির্বাচিত হওয়ার পর আজ এই রাস্তার কাজের উদ্বোধন করেছি।আমার স্বপ্ন এই ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ