তফসিলকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন প্রদ্যুৎ কুমার

প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

তফসিলকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন প্রদ্যুৎ কুমার

ভাটির কণ্ঠ ডেস্ক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে মোটরসাইকেল শোডাউন করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকা’র যুগ্ম সম্পাদক প্রদ্যুৎ কুমার তালুকদার।

রবিবার (১৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে দিরাই উপজেলাধীন রফিনগর ইউনিয়নের বাংলাবাজার থেকে দীর্ঘ ১৬ কিলোমিটার মোটরসাইকেল শোভাযাত্রাটি দিরাই পৌরশহর বিভিন্ন সড়ক প্রদক্ষিণের সময় তফসিলকে স্বাগত জানিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ সমর্থকের নেতাকর্মীরা। প্রায় ৩ শতাধিক মোটরসাইকেল শোডাউনটি সার্বক্ষণিক ড্রোন ক্যামেরা দিয়ে পর্যবেক্ষণ করা হয়। মিছিলটি পৌরশহরের থানা পয়েন্টে এসে। বিএনপি’র-জামায়াতের হরতাল অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি প্রতিবাদে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদার।

শেষে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোডস্থ বাগান বাড়ি কমিউনিটি সেন্টার প্রদ্যুৎ সমর্থকের নেতাকর্মীরা উপস্থিত হন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার বিভিন্ন উন্নয়ন চিত্র প্রজেক্টের মাধ্যমে তুলে ধরেন। শ্লোগানে শ্লোগানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদারের আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা।

এরপর উন্নয়ন ও শান্তি সমাবেশের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজের সাবেক অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা মিহির রঞ্জুর দাসের সভাপতিত্বে ও দিরাই কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিটু তালুকদার দিপু সঞ্চলনায় বক্তব্য রাখেন, রফিনগর ইউনিয়ন যুবলীগ নেতা প্রদীপ দাস, দিরাই উপজেলা ছাত্রলীগ নেতা জয়ন্ত সামন্ত, সিলেট বিভাগের মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সদস্য পীযুষ কান্তি তালুকদার, সিলেট মহানগর ৮ং ওয়ার্ডের সহসভাপতি রতি রঞ্জন দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি নীলকান্ত রায় প্রান্ত,
দিরাই উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মুকসুদ আলম, বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্তী প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে প্রদ্যুৎ কুমার তালুকদার, বিএনপি জামায়াতকে হুঁশিয়ারি দিয়ে বলেন, আগুন সন্ত্রাসীদের রাজপথে থেকে প্রতিহত করা হবে। শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। ইতোমধ্যে যারা বিভিন্ন স্থানে জ্বালাও পোড়াও সরকার বিরোধী মিছিল সমাবেশ করেছে তাদের তালিকা করা হয়েছে। প্রশাসনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। তিনি আরও বলেন, আমি হাওর পাড়ের সন্তান, শৈশব কৈশোর কেটেছে কাঁধা মাটি গায়ে মেখেই বড় হয়েছি। আমার চাওয়া পাওয়ার কিছুই, আমি আপনাদের সেবক হিসাবে কাজ করতে নৌকার মনোনয়ন জমা দিতেই আপনাদের দোয়া ও আশীর্বাদ নিতে এসেছি। আপনারা আমাকে দোয়া ও আশীর্বাদ করবেন, আমি নৌকার মনোনয়ন নিয়ে আসতে পারি। দিরাই-শাল্লার খেটে খাওয়া মানুষের জন্য কাজ করে চাই।

এসময় উপস্থিত ছিলেন রহমত আলী, পিকলু সরকার, রতন সুত্রধর চয়ন তালুকদার, সুমন পুরকায়স্থ প্রমুখ।
এদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় প্রশাসনের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, তিনি আরও বলেন, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা এড়াতে দিরাই থানার আইনশৃঙ্খলা বাহিনী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের সদস্যরা দ্বায়িত্ব পালন করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ