ভাটির কণ্ঠ অনলাইন ভার্সনের শুভ উদ্ভোধন

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২২

ভাটির কণ্ঠ অনলাইন ভার্সনের শুভ উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জে সাংবাদিক জাকিয়া সুলতানা মনির সম্পদনায় ভাটির কণ্ঠ নামে মুক্তিযুদ্ধের স্বপক্ষে ও বর্তমান সরকারের উন্নয়নের পক্ষে এবং গ্রাম বাংলার প্রতিচ্ছবি সাপ্তাহিক ভাটির কণ্ঠ পত্রিকার অনলাইন ভার্সনের শুভ উদ্ভোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কেক কাটার মধ্য দিয়ে যাত্রা শুরু হয় ভাটির কণ্ঠ পত্রিকার অনলাইন ভার্সনের।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী বলেন, সত্যানুসন্ধানী সাহসী সাংবাদিকদের নিয়ে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে একদিন পাঠকের মন জয় করবে ভাটির কণ্ঠ। সত্য এবং ন্যায়ের পথে সাহসের সঙ্গে সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে আজ এই পত্রিকাটি যাত্রা শুরু করছে। আমরা চেষ্টা করব যেন ধারাবাহিকতা রক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে পারে।

তিনি বলেন, সত্যনিষ্ঠতা দিয়ে ভাটির কণ্ঠ পাঠকের মন জয় করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী। অনলাইন ভার্সনের শুভ উদ্ভোধন কালে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন কবি ও সমাজকর্মী ইমদাদুন নেছা খানম, জেলা পরিষদের সদস্য ও তৃনমুল নারী উদ্যেক্তা সোসাইটির সভাপতি ফৌজিয়ারা বেগম শাম্মি, হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান পরিষদের সাধারন সম্পাদক শ্রীমতি শিলা বসু, সাংবাদিক জাকারিয়া আহমদ,ও বদরুল ইসলাম চৌধুরী হাসান সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ