শিশু পরিবারে খাবার ও শিক্ষা সামগ্রী দিলো শিক্ষার্থী প্রিন্স

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৮, ২০২৩

শিশু পরিবারে খাবার ও শিক্ষা সামগ্রী দিলো শিক্ষার্থী প্রিন্স

ভাটির কণ্ঠ :

সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী দেওয়ান শাহনেওয়াজ চৌধুরী প্রিন্স ও তার বন্ধুরা মিলে সরকারি শিশু পরিবারের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

শুক্রবার (১৭ নভেম্বর ) বিকালে হাসন নগরস্হ সরকারি শিশু পরিবারের হল রুমে ৭৪ জন শিক্ষার্থীদের মাঝে এসব খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জাকির হোসেন রাজিব’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী দেওয়ান শাহনেওয়াজ চৌধুরী প্রিন্স।
প্রিন্স তার বক্তব্যে বলেন,
আমি এবং বন্ধুরা মিলে গত ভয়াবহ বন্যায় এবং করোনা কালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো সহায়তা করেছি।
রিকশা চালক সহ অসহায় মানুষকে সাহায্য করেছি।
আমরা আজকে সরকারি শিশু পরিবারের ( বালিকা) মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী সহ নুরানি কায়দা বিতরণ করেছি।
প্রিন্স বলেন,মহানবী হযরত মোহাম্মদ ( সঃ,) বলেছেন, ” তোমরা এতিমদের মাথায় হাত বুলিয়ে দাও, আল্লাহ তায়ালা তোমাদের মনকে নরম করে দিবেন”।
আমরা মূলত আল্লাহকে রাজি খুশি করার জন্যই এই উদ্যোগ নিয়েছি। আমরা চাই, আমাদের এই উদ্যোগ দেখে অন্যরাও মানুষকে সাহায্য করবে।
ভবিষ্যতে এইরকম আরও উদ্যোগ নিয়ে অসহায় মানুষের পাশে থেকে সহায়তা করতে আমরা সকলের দোয়া ও ভালবাসা চাই।

জাকির হোসেন রাজিব তার বক্তব্যে বলেন,আমরা বন্ধুরা মিলে এতিমদের পাশে থেকে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছি।আমরা আরও উৎসাহ ও উদ্দীপনা নিয়ে যেন অসহায় মানুষকে সাহায্য করতে পারি, তাদের পাশে দাঁড়াতে পারি,এইজন্য সকলের কাছে দোয়া চাই।
রাধানগর এলাকার রয়েল কোচিং একাডেমির পরিচালক মাসুম আহমেদ বাবলু বলেন,
প্রিন্স এস এস সি পরীক্ষার্থী। অথচ,এত ভালো উদ্যোগ গ্রহণ করে, তার বন্ধুরা মিলে মানুষের সেবা ও সাহায্য করে, যার প্রশংসা করতেই হয়। তাদের এমন মহৎ কাজে নিজেও উপস্থিত হতে পেরে ধন্য মনে করছি।আমি আশা করি প্রিন্স ভবিষ্যতে আরও ভালো কাজ করবে, মানুষকে সাহায্য করবে।
এসময় উপস্থিত ছিলেন সাইমন দিদার,আরমান হোসেন সাইফ,
জিসান,আদিব,তালহা,রিয়াদ,
পিয়াল,অভিজ্ঞান দাস সামন্ত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ