মধ্যনগরে দিশারী প্রাথমিক শিক্ষা মেধাবৃত্তি পরিক্ষা পরিদর্শনে ওসি এমরান হোসেন

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০২৩

মধ্যনগরে দিশারী প্রাথমিক শিক্ষা মেধাবৃত্তি পরিক্ষা পরিদর্শনে ওসি এমরান হোসেন

মধ্যনগর(সুনামগঞ্জ) প্রতিনিধি):

নবগঠিত উপজেলার মধ্যনগরে দিশারী প্রাথমিক শিক্ষা মেধাবৃত্তি পরিক্ষা পরিদর্শনে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ এমরান হোসেন।
পিছিয়ে পড়া ভাটি অঞ্চলের শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন ও উচ্চশিক্ষায় উদ্বুদ্ধকরণের জন্য বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজে
দিশারী প্রাথমিক শিক্ষা মেধাবৃত্তি পরীক্ষা’২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় মধ্যনগর বিশ্বেশরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের হল রুমে দিশারী এডুকেশন ট্রাস্ট্রের উদ্যোগে এই মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় ।
দিশারী স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা যায়, মধ্যনগর ও এর আশেপাশের ৩১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৫০ জন তৃতীয় থেকে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী এই মেধা বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। শতভাগ শিক্ষার্থী এই মেধা বৃত্তি পরীক্ষায় উপস্থিত ছিলো। অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
কেন্দ্র সচিবের দায়িত্বে ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক ও প্রধান শিক্ষক পরেশ চন্দ্র দাস। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সদস্য সচিব অনুজ কান্তি সরকার ও সমন্বয়ক পলাশ তালুকদার । আগামী ১৫ নভেম্বর’২০২৩ মেধা বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের ক্রেস্ট , সনদপত্র, শিক্ষাউপকরণ , মানসম্মত বই ও নগদ অর্থ প্রদান করা হবে।
কেন্দ্র পরিদর্শন করে মধ্যনগর অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন জানান খুব সুন্দর সুশৃংখলভাবে পরীক্ষার্থী পরিক্ষা দিচ্ছে। যারা এই মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করেছে সংলিস্ট সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

এম এ মান্নান,
মধ্যনগর, সুনামগঞ্জ
০১৭৭১৯২১৬৫২
১০/১১/২৩

এ সংক্রান্ত আরও সংবাদ