শাল্লায় আওয়ামীলীগের আয়োজিত শান্তি সমাবেশ ও মিছিল

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

শাল্লায় আওয়ামীলীগের আয়োজিত শান্তি সমাবেশ ও মিছিল

মোঃ তারেক মিয়া,শাল্লা সুনামগঞ্জ

সুনামগঞ্জের শাল্লায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাদের পক্ষ থেকে শান্তি সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে । বৃহস্পতিবার (০২ নভেম্বর) দুপুর ২টা উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলার চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদের নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়।
মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার শহীদ মিনারের সামনে পথ সভায় মিলিত হয়। সমাবেশে বক্তব্য দেন- উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও হবিবপুর ইউনিয়নের চেয়ারম্যান সুবল চন্দ্র দাস, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব আহমেদ চৌধুরী, শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস ও শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অজয় তালুকদার প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। উক্ত
অনুষ্ঠানের প্রধান অতিথি, সুনামগঞ্জ -২ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী) নেতাদের উদ্দেশ্যে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়।
জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে আহ্বান করেন ।

এ সংক্রান্ত আরও সংবাদ