শাল্লায় যারা উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে তাদের চিহ্নিত করে রাখা হবে

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩

শাল্লায় যারা উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে তাদের চিহ্নিত করে রাখা হবে

মোঃ তারেক মিয়া,শাল্লা প্রতিনিধি :সুনামগঞ্জ-২ আসনের ড.জয়া সেনগুপ্তা এমপি বলেছেন, আমাদের সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করতে হবে। শাল্লা উপজেলা অত্যন্ত দুর্গম, এলাকা কিন্তু শাল্লায় উন্নয়নের জন্য প্রতি বছরেই কোটি-কোটি টাকা বিভিন্ন কাজে বরাদ্দ দেয়া হয়। অথচ এই উন্নয়নের ধারা দেখে আমি অবাক হয়ে যাই। যারা শাল্লার উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে। এখন থেকে তাদেরকে চিহ্নিত করে রাখা হবে। এখন থেকে আমাকে বলবেন, আপনাদের দুঃখ-কষ্টে কথা। উন্নয়ন কোথায় হয়নি এবং কোথায় কি করতে হবে আমাকে বলবেন। আমি আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, আছি, ভবিষ্যৎতে ও পাশে থাকব।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা ৪ টায় উপজেলার ২ নং হবিবপুর ইউপির শাসখাই ফুটবল খেলার মাঠে হবিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, ‘দিরাই-শাল্লার রাস্তার কাজ চলমান রয়েছে। খুব শীঘ্রই রাস্তারটি বাস্তবায়ন হবে ।
মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার উন্নয়নের যে অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাই মিলেমিশে কাজ করে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা প্রতীকে জয়যুক্ত করতে হবে।
সমাবেশে বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্র চন্দ্র দাসের সভাপতিত্বে এবং শাল্লা উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দিরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মিয়া, বীর মুক্তিযোদ্ধা রাধা কান্ত দাস, শাল্লা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শাল্লা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাশ, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুবক্কর মিয়া। এছাড়া এলাকার নানা শ্রেণীর -পেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ