শাল্লায় সাংবাদিকের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১২:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৩

শাল্লায় সাংবাদিকের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

মোঃ তারেক মিয়া শাল্লা প্রতিনিধি :
দিরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজ দিরাই প্রতিনিধি জাকারিয়া হোসেন জোসেফের উপর হামলার প্রতিবাদে শাল্লা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
উক্ত মানববন্ধনে বক্তৃতা রাখেন শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য মোঃ আমির হোসাইন। তিনি বলেন গত ৫ই সেপ্টেম্বর সরমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজেম হোসেন জুয়েল নেতৃত্বে তার গুন্ডা বাহিনী ও তার ভাইদেরকে নিয়ে সাংবাদিক জোসেফ সহ তার বাসায় রাতে হামলা চালায়। এই হামলা আহত হয়েছেন জোসেফের ভাই জোহান থাকে মাথা ফাটিয়ে ঘরের আসবাবপত্র ও মোটরসাইকেল ভাঙচুর করে।

তিনি আরো বলেন একজন জন প্রতিনিধি চেয়ারম্যান হয়ে এরকম সন্ত্রাসী কার্যক্রম কি ভাবে করেন। এই সকল সন্ত্রাসী কর্মকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দিরাই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন । প্রধান আসামি সরমঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন জুয়েল সহ জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে আইনে আওতায় আনার জন্য। অন্যথায় আরো বড় ধরনের কর্মসূচি দেওয়া হবে। দিরাই মানববন্ধন হয়েছে, সুনামগঞ্জেও হয়েছে, আমরা ও শাল্লা মানববন্ধন করেছি।
শুক্রবার বিকাল ৪ টায় শাল্লা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শাল্লা প্রেসক্লাবের সভাপতি বকুল আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতার ছেলে আব্দুল মান্নান, শাল্লা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আমির হোসাইন,প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শান্ত কুমার তালুকদার।এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক পাবেল আহমেদ,শঙ্কর ঋষী,তারেক মিয়া,তালহা অলি প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ