ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২৩

ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি:: ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানীকর দাবী করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা কর্মচারীর উদ্যোগে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর রোজিনা বেগম, কুহিনুর বেগম, সাজনা বেগম, ফরিদা বেগম, চানতারা বেগম, তাছলিমা বেগম, ঝরনা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কর্মকর্তা তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানীকর সংবাদ প্রকাশ করা হয়েছে। তৌহিদ হোসেন বাবু’র বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেন তারা। এই মানহানিকর সংবাদ প্রকাশের সুষ্ঠ তদন্ত করে দোষী ঝরনা বেগম, চম্পা বেগম, রহিমা বেগমসহ অন্যান্যদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

তারা আরও বলেন, দীর্ঘদিন ধরে আমরা ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীতে কাজ করে আসছি। এই অভিযোগের বিষয়ে আমরা কখনও জানি না।

উল্লেখ্য, গত ২৭ জুলাই ঝরনা বেগম, চম্পা বেগম, রহিমা বেগমসহ অন্যান্যরা উদ্দেশ্য প্রণোদিতভাবে ডায়মন্ড লাইফ ইন্যুরেন্সের কর্মকর্তা তৌহিদ হোসেন বাবুর বিরুদ্ধে মিথ্যা ঘটনা সাজিঁয়ে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে । তার বিরুদ্ধে মানহানিকর এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ