শাল্লায় মন্দির ভিত্তিক ধর্মীয় শিশুশিক্ষা কেন্দ্রের উদ্বোধন

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২৩

শাল্লায় মন্দির ভিত্তিক ধর্মীয় শিশুশিক্ষা কেন্দ্রের উদ্বোধন

শাল্লা সংবাদদাতা:

“শিক্ষা-ধর্ম-সম্প্রীতি, মশিগশি প্রকল্পের মূলনীতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাল্লায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৬ষ্ঠ পর্যায় প্রকল্পের ধর্মীয় শিক্ষা শিশু কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

শাল্লা সার্বজনীন শ্রী শ্রী কালীমন্দির পরিচালনা কমিটির আয়োজনে সোমবার (১০ জুলাই) বিকেলে শাল্লা সদরস্থ সার্বজনীন শ্রী শ্রী কালীমন্দির প্রাঙ্গনে পিউ চক্রবর্তী শ্রীমদভগবদগীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সার্বজনীন শ্রী শ্রী কালীমন্দির কমিটির সভাপতি ও ৩নং বাহাড়া ইউপির চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টুর সভাপতিত্বে ও মশিগশির ফিল্ড সুপারভাইজার শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব।

উদ্ধোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- রবিন আচার্য্য, সহকারী পরিচালক, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, সুনামগঞ্জ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অধ্যাপক তরুন কান্তি দাশ, সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শাল্লা, মহিতোষ দাশ, সভাপতি ঘুঙ্গিয়ারগাঁও বাজার কমিটি শাল্লা।
এছাড়াও উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শাল্লা উপজেলার মন্দির ভিত্তিক স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সার্বজনীন কালীমন্দির কমিটির সাবেক ও বর্তমান সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্ধোধনের কার্যক্রম শেষে মন্দির ভিত্তিক স্কুল শিক্ষার্থীদের মাঝে পবিত্র ধর্মগ্রন্থ শ্রীমদভগবদগীতা, মহাভারত ও রামায়ণ সহ খাতা-কলম বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ